বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১০:৩২ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন মহেশখালীর খাইরুল আমিন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন ভ্রমণে ইনানী সমুদ্রসৈকত চমেকে ঈদগাঁওর সংবাদকর্মী পুত্র জামির সফল অপারেশন সম্পন্ন কক্সবাজারে আইনজীবীদের আদালত বর্জন কর্মসূচী স্থগিত টনসিলের ব্যথা দূর করার উপায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চট্টগ্রামে যুবলীগের প্রস্তুতি সভা ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি এডঃ হারুন অর রশিদ’র পিতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ এসএসসিতে ঈদগাঁও উপজেলার ৬টি প্রতিষ্ঠানে ফলাফল : এ+ পেল ৯০ জন

মুক্তি পাচ্ছে মৌসুমীর ‘ভালোবাসবোই তো’

Mousumiপ্রয়াত চিত্র নির্মাতা বেলাল আহমেদের হাত ধরেই শুরু হয়েছিলো ‘ভালোবাসবোই তো’ ছবির শুটিং। কিন্তু হঠাত্ করেই না ফেরার দেশে চলে যান তিনি। পরবর্তিতে অসমাপ্ত ছবিটির কাজ শেষ করেন চিত্রনায়িকা মৌসুমী। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ছবিটি এবার মুক্তির মিছিলে যোগ দিয়েছে। সব কিছু ঠিক থাকলে আগামী ১১ সেপ্টেম্বর ঢাকাসহ সারা দেশে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

গুণী নির্মাতা বেলাল আহমেদের শেষ ছবি ‘ভালোবাসবোই তো’। কিন্তু ছবিটির ৪০ ভাগ কাজ বাকি থাকতেই তিনি মারা যান। এরপর চিত্রগ্রাহক জেড এইচ মিন্টুর সহযোগিতায় ছবিটির নির্মাণ কাজ শেষ করার দায়িত্ব নেন মৌসুমী।

এর আগে ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ ও ‘মেহের নেগার’ শিরেনামে দুটি ছবি পরিচালনা করেছেন তিনি। এ প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘বেলাল আহমেদ ছিলেন গুণী একজন পরিচালক। হয়তো তার মতো করে আমি ছবিটি শেষ করতে পারিনি। কিন্তু যতটুকু করেছি, আমার বিশ্বাস বেলাল আহমেদের ইচ্ছার বাইরে একটুও যাইনি। চেষ্টা করেছি তার স্বপ্নের কাছাকাছি থেকে ছবিটি শেষ করতে।’

বেলাল আহমেদের কাহিনী, চিত্রনাট্যও সংলাপ নিয়ে নির্মিত ‘ভালোবাসবোই তো’ ছবির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী ও নিলয়।

– বাংলাদেশপ্রেস,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com