Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / মুন্না ভাই থ্রি’র জন্য অধীর অপেক্ষায় সঞ্জয়

মুন্না ভাই থ্রি’র জন্য অধীর অপেক্ষায় সঞ্জয়

Flim- Monna Vai 3

জেল থেকে ছাড়া পেয়ে তিনি এখন নতুন সঞ্জয়। নেশাদ্রব্য পরিহার থেকে শুরু করে নিয়মিত জিমে যাওয়া এবং পরিমিত সুনিদৃষ্ট আহারের চর্চা করছেন তিনি। সঙ্গে শিখছেন মার্শাল আর্ট। প্রস্তুত করছেন নিজেকে। হ্যাঁ ফের চলচ্চিত্রে মনোযোগি হচ্ছেন তিনি। জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমনটাই জানালেন তিনি।

বললেন, ‘আগামী নভেম্বর থেকে (বিধু) বিনোদ চোপড়া সাহেবের সঙ্গে কাজ শুরু করবো। এ ছবির নাম ‘মার্কো’। এরপর মহেশ মাঞ্জরেকারের একটি ছবিতে অভিনয় করবো। এটি হলো ‘দে ধাক্কা’র সিক্যুয়েল।’

কিন্তু মুন্না ভাই আর সার্কিটের গল্পটা? সঞ্জয় বললেন মুন্না ভাইয়ের সিক্যুয়েলের জন্য তিনিও অপেক্ষা করছেন। কিন্তু নিজে এ বিষয়ে মুখ খুললেন না। আঙুল দেখিয়ে দিলেণ নির্মাতার দিকে। তবে মুন্নাভাইয় থ্রি’র শুটিংয়ের কাজ দেরি করে শুরু করার জন্য রাজু হিরানিকে দায়ী করছেন সার্কিটখ্যাত আরশাদ ওয়ারসি।

জানা গিয়েছে, আপাতত সঞ্জয় দত্তের বায়োপিক নিয়ে ব্যস্ত আছেন রাজু। যেখানে অভিনয় করবেন রণবীর কপূর। যদিও বায়োপিক নিয়ে সঞ্জয় কোনও মন্তব্য করতে চাননি।

২০০৩ সালে মুক্তি পায় ‘মুন্নাভাই’ সিরিজের প্রথম ছবি ‘মুন্নাভাই এমবিবিএস’। এতে সঞ্জয়ের বিপরীতে ছিলেন গ্রেসি সিং। এর তিন বছর পর এসেছিলো দ্বিতীয় কিস্তি ‘লাগে রহো মুন্নাভাই’। এর নায়িকা হন বিদ্যা বালান।

১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণে জড়িতদের কাছ থেকে বেআইনি অস্ত্র কেনার দায়ে পাঁচ বছরের কারাভোগ শেষে চলতি বছরের ফেব্রুয়ারিতে জেল থেকে ছাড়া পান সঞ্জয়।

সূত্র:banglamail24.com ডেস্ক।

Leave a Reply