শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৬:১৬ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

মোবাইলে আসা মেসেজ কম্পিউটারে দেখার উপায়

computer

আপনি যদি বেশিরভাগ সময় কম্পিউটারে খুব ব্যস্ত সময় পার করে থাকেন, তাহলে এর পাশাপাশি আরেকটি ডিভাইস ব্যবহার যেমন মোবাইলের মেসেজে নজর রাখাটা কিছুটা হলেও ঝামেলার মনে হতে পারে।

কিংবা আপনি কম্পিউটারে খুব ব্যস্ত এবং আপনার মোবাইল কিছুটা দূরে চার্জে রয়েছে। এমন পরিস্থিতি মেসেজে আসলে কম্পিউটার থেকে উঠে দিয়ে মোবাইলের মেসেজ দেখতে হবে।

সুতরাং এমন হলে কেমন হয় যে, আপনার মোবাইলে আসা এসএমএস আপনি আপনার কম্পিউটারেই দেখতে পাবেন এবং কম্পিউটার থেকেই অন্যের মোবাইলে মেসেজ পাঠাতে পারবেন! দারুন এই সুবিধাটি পাওয়া যাবে মাইটি টেক্সট অ্যাপ ব্যবহার করে।

মাইটি টেক্সট ব্যবহার করলে আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে আসা এসএমএস বা এমএমএস কম্পিউটার বা ট্যাবলেট পিসি থেকেই দেখে নিতে পারবেন। পাশাপাশি আপনার কম্পিউটার অথবা ট্যাবলেট পিসি থেকে যেকোনো মোবাইলে এসএমএস ও এমএমএস পাঠাতে পারবেন। অর্থাৎ কম্পিউটারে কাজে ব্যস্ত থাকাকালীন সময়ে মোবাইলে আসা এসএমএস দেখা এবং পাঠানোর জন্য মোবাইল হাতে নেওয়ার প্রয়োজন পড়বে না।

এছাড়া আপনার মোবাইলে কল আসলে সেই নোটিফিকেশন আসবে কম্পিউটারে। মোবাইলের ব্যাটারি অ্যালার্ট নোটিকেশন সহ মোবাইলে আসা সোশ্যাল মিডিয়ার নোটিফিকেশনও জানা যাবে কম্পিউটারেই।

কম্পিউটারে মোবাইলের মেসেজ দেখা ও পাঠানোর দারুন এই সেবা পেতে স্মার্টফোন মাইটি টেক্সট অ্যান্ড্রয়েড অ্যাপ এবং কম্পিউটারে ওয়েব অ্যাপস ব্যবহার করতে হবে। মাইটি টেক্সট ডাউনলোডের জন্য ভিজিট করুন https://mightytext.net সাইটটিতে।

মাইটি টেক্সট ছাড়াও এয়ারড্রয়েড অ্যাপের মাধ্যমেও এ ধরনের সুবিধা পাওয়া যাবে। ভিজিট: www.airdroid.com।

সূত্র:risingbd.com,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com