বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত ঈদগাঁও ইউনিয়ন আ,লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত ঈদগাঁও উপজেলা আ,লীগ উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত লামায় শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছে উপজেলা প্রশাসন ঈদগাঁওতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী টিকাদান কার্যক্রম শুরু প্রকাশ হলো আসিফ আকবরের নতুন গান ‘অসম্ভব’র অপেক্ষায় সোহানা সাবা চকরিয়ার বমু বিলছড়িতে নিখোঁজের একমাস পর শিশুর গলিত লাশ উদ্ধার ঈদগাঁওতে চোরাই গরুসহ ৫ পাচারকারী আটক মামলা প্রত্যাহারের দাবীতে লামায় কর্মরত সাংবাদিকদের মানববন্ধন

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সম্ভাব্য জায়গা পরিদর্শন : রামুতেই হচ্ছে আন্তর্জাতিক ফুটবল স্টেডিয়াম ও বিকেএসপি

Kamol MP  13-8-2015এম.আর মাহবুব :

কক্সবাজারবাসীর স্বপ্নের বিকেএসপি ও এক লাখ ধারণ ক্ষমতার আন্তর্জাতিকমানের ফুটবল স্টেডিয়াম নির্মাণের সম্ভাব্য স্পট পরিদর্শনে ব্যস্ত সময় পার করলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সিকদার এমপি এবং যুব ও ক্রীড়া বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল এমপি।

১৩ আগস্ট বেলা সাড়ে ৩টায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী সফর সঙ্গীদের নিয়ে বিকেএসপির জন্য প্রস্তাবিত রামুর দক্ষিণ মিঠাছড়ির চেইন্দার যান। এরপর মন্ত্রী রামু হাসপাতালের সামনে সমতল টিলার সমন্বয়ে দৃষ্টিনন্দন জায়গাটি পরিদর্শন করেন। প্রায় এক লাখ ধারন ক্ষমতার আন্তর্জাতিকমানে ফুটবল স্টেডিয়াম নির্মানের জন্য জায়গাটি ক্রীড়া প্রতিমন্ত্রীর মনে ধরেছে।

আগামী ১৫ দিনের মধ্যে জায়গাটির ব্যাপারে রির্গোট দিতে যুব ও ক্রীড়া সচিব ও সংশ্লিষ্ট প্রকৌশলীকে নির্দেশ দিয়েছেন। পরে প্রতিমন্ত্রী রামুর আর্মি ক্যাম্পের সম্মুখস্থ বনবিভাগের জায়গাটি পরিদর্শন করেন। এ জায়গাটির সাথে চেইন্দার জায়গাটির তুলনা করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং সফর সঙ্গীরা রামু আর্মি ক্যাম্পের সম্মুখস্থ জায়ঘাটিকে বেটার বলে মত দেন।

সূত্র জানায় বিকেএসপির জন্য প্রায় ৮০ একর জায়গা প্রয়োজন। এছাড়া ফুটবল স্টেডিয়ামের জন্য সম্ভাব্য জায়গা হিসেবে ৫০ একর টার্গেট করা হয়েছে।

এদিকে সন্ধ্যায় প্রতিমন্ত্রী কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করেন। এই স্টেডিয়ামেই আগামী জানুয়ারি মাসে অনুষ্ঠিত হবে অনূর্ধ-১৯ টি টুয়েন্টি বিশ্বকাপের অধিকাংশ ম্যাচ।

এদিকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে পরিদর্শনকালে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান জাহিদ আহসান রাসেল এমপি, কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব নুর মোহাম্মদ, জেলা প্রশাসক মো: আলী হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি বিজন বড়ুয়া, সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু, যুগ্ম সম্পাদক মাহমুদুল করিম মাদু, ডিএসএ সদস্য শফিকুর রহমান কোম্পানী।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com