Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিবিধ / যৌনকর্মীর কাছে খদ্দেরের যত অদ্ভুত আবদার

যৌনকর্মীর কাছে খদ্দেরের যত অদ্ভুত আবদার

Sex

মানুষের অন্তরঙ্গতার সকল গোপন খবরের সূত্র যৌনকর্মীরা। কিছু কিছু সময়ে বেরিয়ে আসে মানুষের অন্তরঙ্গতার সময়কার ইচ্ছা, কাজ, পাগলামীর কথা। যৌনকর্মীদের কাছে মানুষ নানা ধরণের ইচ্ছা পোষণ করে থাকেন। পায়ের পাতা চোষা থেকে শুরু করে কঁনুই দিয়ে ঘষা, সব ধরণেই আবদার করা হয় যৌনকর্মীদের কাছে। সম্প্রতি ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য মিররে প্রকাশিত এক সংবাদে জানানো হয়েছে এমন কিছু আবদারের কথা।

এক যৌনকর্মী তার অভিজ্ঞতার কথা বর্ননা করতে গিয়ে বলেন, একবার পেশীওয়ালা এক ব্যক্তি আমার কাছে আসলো। অতঃপর সে গোসল করল। এরপর সে ইচ্ছা পোষণ করল আমি যেন আমার দাঁত দিয়ে তার পেশী কামড়ে দেই।

তিনি বলেন, এটা অস্বাভাবিক হলে মজা ছিল।

অপর এক নারী বলেন, আমি বিভিন্ন কলেজে ছবির প্রদর্শণী করতাম। একবার এক যুবক আমাকে ব্যক্তিগত প্রদর্শণীর জন্য ডাকল। সে আমার ল্যাপটপ নিয়ে টয়লেটে যেতে বলল এবং আমি যতক্ষণ পারি ততক্ষণ পানিতে ডুবে থাকতে বলল। আমি ৪৫ সেকেন্ডের মতো পনিতে ডুবে থাকলাম, আমি যখন রুমে আসলাম তখন দেখলাম সে রুমে নাই। আমি এখনও বুঝতে পারি না সে এটি দ্বারা কী পেয়েছিল।

অপর এক যৌনকর্মী বলেন, একবার এক ব্যক্তি আমার কাছে আসলো এবং বলল যে, আমার কঁনুই তার শরীরে ঘষতে।

অপর এক যৌনকর্মী বলেন, একবার এক দাঁতের ডাক্তার আমাকে তার টেবিলের উপর শোয়ালো। আমার জুতা খুলল, দাঁতের চিকিত্সার কিছু যন্ত্র বের করল। সাথে একটি ইলেকট্রিক টুথব্রাশ। এরপর আমার পায়ে দাঁত সম্মন্ধীয় কোনো পরীক্ষা করল।

অপর এক যৌনকর্মী বলেন, একবার এক ব্যক্তি আমাকে বলল, উলঙ্গ হয়ে একজোড়া যুদ্ধের বুট পরে দেয়ালের একপাশে দাঁড়িয়ে ইউলিসিস পড়ার জন্য।

সূত্র:bdview24.com

%d bloggers like this: