শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৩১ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি ঘোষণার আগেই বাড়লো চিনির দাম

যৌন দুর্বলতা দূর করুন ঘরোয়া উপায়ে!

 

কখনো ভেবে দেখেছেন কি আপনার নিত্যদিনের ব্যস্ত লাইফস্টাইল আপনার যৌন জীবনের কতটা ক্ষতি করছে? জাঙ্ক ফুড থেকে আমাদের শরীরে-ত্বকে প্রচুর পরিমাণে ক্যালরি ক্ষয় হচ্ছে। অন্দরে দুর্বল হয়ে পড়ে পুরুষের শরীর। এই ঘাটতি পূরণের জন্য প্রয়োজন প্রচুর পরিমাণে পুষ্টিকর খাবার গ্রহণ।

 

যৌন শক্তি তো আমাদের শরীরেরই অংশ। যদি শরীর সঠিক পুষ্টি না পায় তবে যৌন শক্তির সঠিক বিকাশ সম্ভব হয় না। যৌন শক্তি বাড়ানোর জন্য কী করা উচিত? যৌন দুর্বলতার সমস্যা সমাধানে আপনার রইল কিছু ঘরোয়া টিপস।

 

১) যৌন দুর্বলতার সমাধানে প্রতি সপ্তাহে অন্তত তিন-চার দিন এক গ্লাস গরম জলে ১ চামচ খাঁটি মধু মিশিয়ে পান করুন।

২) প্রতিদিন সকালে না পারেন সপ্তাহে অন্তত পাঁচদিন একটি করে ডিম সিদ্ধ খান।

৩) দুধ একটি আদর্শ সুষম খাবার। প্রতিদিন দুধ পান করুন।

৪) প্রতিদিন নিয়ম মেনে হালকা ব্যায়াম করবেন।

৫) পর্যাপ্ত পরিমানে ঘুমোন।

 

উপরোক্ত নিয়ম মেনে চললে যৌন দুর্বলতার সমস্যা থেকে মুক্তি মিলবে বলে আশা করা যায়। আর একটা বিষয় মাথায় রাখবেন, পেট সব সময় পরিষ্কার রাখবেন। নিয়মিত হালকা ব্যায়াম করুন।

 

সূত্র:deshebideshe.com,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com