Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নারী ও শিশু / যৌন ব্যবসায় লিপ্ত থাকায় অভিনেত্রী গ্রেপ্তার

যৌন ব্যবসায় লিপ্ত থাকায় অভিনেত্রী গ্রেপ্তার

sex

যৌন ব্যবসায় লিপ্ত থাকার অভিযোগে দুই উঠতি অভিনেত্রীকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। মু্ম্বাইয়ের গড়গাঁওয়ের একটি ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়।

এই দুই অভিনেত্রীর মধ্যে একজন টিভি ক্রাইম শো ‘সাবধান ইন্ডিয়া’য় অভিনয় করেন। অন্যজন মারাঠি অভিনেত্রী। তবে তাদের নাম প্রকাশ করা হয়নি। এই চক্রের মূল হোতাকে খুঁজছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, এই দুই অভিনেত্রী ছাড়াও আরো অনেক অভিনেত্রীই এই যৌন ব্যবসায় লিপ্ত রয়েছেন। তবে এখনো সবার পরিচয় পাওয়া যায়নি।

অভিযানের নেতৃত্বে ছিলেন অমিত জালাল। তিনি বলেন, ‘গোপন সূত্রে যৌন ব্যবসা সম্পর্কে খবর পেয়ে আমরা একটি ফাঁদ তৈরি করি। আমরা চেয়েছিলাম সাইরা এবং আসারাফ ইলিয়াস আমানকে গ্রেপ্তার করতে। ওই সময় এ বিষয়ে জড়িত থাকায় তাদেরকেও (দুই অভিনেত্রী) গ্রেপ্তার করি।’

পুলিশের মতে, এই চক্রটি সামাজিক যোগাযোগমাধ্যমে মডেল এবং অভিনেত্রীদের ছবি প্রকাশ করে গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করত। এরপর সবকিছু পাকাপোক্ত হলে তবেই অভিনেত্রী, মডেলদের গ্রাহকের নির্দিষ্ট জায়গায় পাঠিয়ে দিত। এ জন্য ক্লায়েন্টদের কাছ থেকে ৫০ হাজার থেকে ১ লাখ রুপি পর্যন্ত নিত তারা।

এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ। ধারণা করা হচ্ছে শোবিজ অঙ্গনের আরো কারা এর সঙ্গে জড়িত রয়েছেন খুব শিগগিরই তা বেড়িয়ে আসবে।

সূত্র:risingbd.com

%d bloggers like this: