মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন

রত্নাপালং ইউনিয়নকে উন্নয়নে বদলে দিতে চান চেয়ারম্যান নুরুল হুদা

http://coxview.com/wp-content/uploads/2022/01/Nurul-Huda-Jushan-24-01-2022.jpg উখিয়া রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হুদা।

http://coxview.com/wp-content/uploads/2022/01/Nurul-Huda-Jushan-24-01-2022.jpg

উখিয়া রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হুদা।

হুমায়ুন কবির জুশান; উখিয়া :
যানজটে নাকাল উখিয়া স্টেশন। কোটবাজার ষ্টেশনকে যানজট মুক্ত রাখবেন। হাজারো ক্রেতা বিক্রেতাদের কথা বিবেচনা করে কোটবাজার ষ্টেশনে মহিলা ও পুরুষদের জন্যে আলাদা শৌচাগারের ব্যবস্থা করবেন।

পুরো রত্নাপালং ইউনিয়নকে মাদক, অবৈধ দখল আর সন্ত্রাসমুক্ত করে বদলে দিতে চান সদ্য শপথ গ্রহণকারি রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান নুরুল হুদা। নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত চেয়ারম্যান নুরুল হুদা দল মত নির্বিশেষে সবার কল্যাণার্থে তার সততা এবং দক্ষতার মাধ্যমে রত্নাপালং ইউনিয়নের অভিভাবকত্বের দায়িত্ব পালন করবেন। এ ক্ষেত্রে কারো অন্যায় আবদার চলবে না।

রত্নাপালং ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিয়ে তিনি এ প্রতিবেদককে জানান, আমি চেয়ারম্যান হওয়ার আগের দিন পর্যন্ত সাধারণ মানুষ ছিলাম। তাই একজন সাধারণ মানুষের চাওয়া-পাওয়া কি তা সচেতন নাগরিক হিসেবে আমার জানা আছে। আমি জনতার সেবক হতে চাই। জনগণ আমার কাছে আসার আগে আমি জনতার কাছে পৌছঁতে চাই। মানুষের বিপদ-আপদে আমি তাদের পাশে হাজির হতে চাই। গরিবের বন্ধু হতে চাই। চৌধুরী মাতব্বরের চেয়ে আমার এলাকার সাধারণ খেটে–খাওয়া মানুষ আমার কাছে অনেক দামি। সরকারের পাশাপাশি স্বেচ্ছাসেবি সংগঠন, সাংবাদিক ও সচেতন মহলের সহযোগিতায় যানজট, সন্ত্রাস, মাদকমুক্ত করে মডেল হিসেবে গড়ে তোলার প্রত্যয় কাজ করতে চাই। সেই লক্ষেই কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, আমার পিছুটান বলতে কিছুই নেই। বাকি জীবনটা জনসেবায় কাটিয়ে দিতে চাই। আওয়ামী লীগ রাজনৈতিক পরিবার থেকে উঠে আসা জননেত্রী শেখ হাসিনার দেয়া সম্মান রেখে জনতার কাতারে শামিল হয়েছি। সুযোগ হয়েছে মানব সেবা করার। কক্সবাজার-টেকনাফ সড়কের কোটবাজার ষ্টেশনে যানজটমুক্ত করতে প্রয়োজনে আমি রাস্তায় নামতে চাই। চালকদের সচেতন করতে চাই। মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে রীতিমতো যুদ্ধ ঘোষণা করা হয়েছে।

ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ছাড়াও পার্শবর্তী ওয়ার্ডগুলোতেও মাদকের বিরুদ্ধে মানুষকে সচেতন করতে প্রথমে প্রচার ও অনুরোধ করা হবে। পরে কঠোর অবস্থান তৈরি করে সাধারণ মানুষকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com