Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / রাজাখালীতে বিদ্যালয়ের মাঠ ভরাট ও সন্ত্রাসবাদ জঙ্গি বিরোধী সভা

রাজাখালীতে বিদ্যালয়ের মাঠ ভরাট ও সন্ত্রাসবাদ জঙ্গি বিরোধী সভা

Shagir 5-8-16 news 2pic f1 (1)

এস.এম.ছগির আহমদ আজগরী; পেকুয়া :

কক্সবাজারের পেকুয়া উপজেলার রাজাখালীতে বিদ্যালয়ের মাঠ ভরাট সন্ত্রাসবাদ জঙ্গি বিরোধী সভা অনুষ্টিত হয়েছে। এ সভায় স্থানীয় ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা ছৈয়দ নুর বলেন, জংগী ও সন্ত্রাসীদের কোনো ধর্ম বা জাত নেই। নীতিভ্রষ্ট মানবতাবিরোধী এ জঙ্গিদের রুখতে সমাজের বিবেকবান মানুষদেরকে স্ব-স্ব এলাকায় এবং শিক্ষা প্রতিষ্ঠানে নজরদারি বাড়াতে হবে। গত বৃহস্পতিবার সকালে পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়ন পরিষদ আয়োজিত জঙ্গি ও সন্ত্রাসবিরোধী মতবিনিময় সভায় এ আহবান জানান ইউপি চেয়ারম্যান ছৈয়দ নূর। ইউপি সদস্য বাদশা মিয়ার সঞ্চালনায় অনুষ্টিত এ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন রাজাখালী ইউনিয়ন আ’লীগ সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম।

বিশেষ অথিতি ছিলেন ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক আবুল কাশেম, পেকুয়া উপজেলা ওলামা পার্টির সভাপতি মৌলানা ফিরোজ আহমদ, রাজাখালী এয়ার আলী খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম। এসময় রাজাখালী ইউনিয়ন পরিষদের সকল সদস্য-সদস্যাসহ শিক্ষক, ইমাম ও সুশীল সমাজের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

এছাড়া শুক্রবার বাদে জুমাহ স্থানীয় রাজাখালী এয়ার আলী খান উচ্চ বিদ্যালয়ের মাঠ ভরাট কাজের আনুষ্টানিক শুভ উদ্বোধন করা হয়। রাজাখালী ইউপি’র চেয়ারম্যান ছৈয়দ নূরের নিজস্ব অর্থায়নে প্রায় ২লক্ষাধিক টাকা ব্যয়ে এ মাঠ ভরাটের কাজ চলছে বলে সাংবাদিকদের তিনি জানান।

%d bloggers like this: