বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

রামুতে ইউএনও প্রণয় চাকমার শীতবস্ত্র বিতরণ

http://coxview.com/wp-content/uploads/2022/02/Relief-Kamal-10-2-22.jog_.png

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/02/Relief-Kamal-10-2-22.jog_.png?resize=398%2C267

কামাল শিশির, রামু :

কক্সবাজারের রামু রাজারকুল আজিজুল উলুম মাদ্রাসা ও এতিমখানার এতিমদের  মাঝে বুধবার ৯ ফেব্রুয়ারি সকাল ১১ টায় আনুষ্ঠানিকভাবে এতিম, দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

মাদ্রাসার পরিচালক ও এতিমখানার সভাপতি মাওলানা মোহাম্মদ মোহছেন শরীফের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানবিক আয়োজনে প্রধান অতিথি ছিলেন, রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এতিমদের সুষ্ঠু প্রতিপালন ও আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে আজিজুল উলুম মাদ্রাসা ও এতিমখানার নিষ্ঠাপূর্ণ অবদান খুবই প্রশংসনীয়।

বিশেষ অতিথি ছিলেন, রামু উপজেলা সমাজসেবা অফিসার আল মাহমুদ হোসেন, রাজারকুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও এতিমখানার সহ-সভাপতি শহীদুল্লাহ সিকদার, মাদ্রাসার অডিটর মাহফুজুর রহমান ছিদ্দীকী, লম্বরী পাড়া দারুল কুরআন নূরানী একাডেমীর পরিচালক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, রাজারকুল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি সদস্য মাশেকুর রহমান মাশেক, বোরহান উদ্দিন রব্বানী ও মহিলা ইউপি সদস্য আলম শাইর।

সভাপতির বক্তব্যে মাদ্রাসার পরিচালক মাওলানা মোহাম্মাদ মোহছেন শরীফ বলেন, রামু উপজেলার শান্তি, শৃঙ্খলা ও সার্বিক উন্নয়নের ক্ষেত্রে ইউএনও মহোদয়ের নিরলস ভূমিকা অত্যন্ত প্রশংসনীয়। করোনার করুণ পরিস্থিতিতে উপজেলার সর্বত্র সেবা পৌঁছে দিতে তাঁর অবিরাম ছুটে চলার স্মৃতিগুলো স্মরণ করেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com