Home / প্রচ্ছদ / রামুতে বসতবাড়িতে দূর্ধর্ষ ডাকাতি : মালামাল লুট : আহত ৩

রামুতে বসতবাড়িতে দূর্ধর্ষ ডাকাতি : মালামাল লুট : আহত ৩

Kasem - Ramu - 23-7-2015 (1)আবুল কাশেম, রামু:

কক্সবাজার জেলার রামু উপজেলায় বসতবাড়িতে দূর্ধর্ষ ডাকাতি হয়েছে। সংঘবদ্ধ ডাকাতদল বাড়ির সদস্যদের প্রহার করে নগদ টাকা, স্বর্ণালংকার সহ ৩ লাখ টাকার মালামাল লুট করেছে। বুধবার (২২ জুলাই) দিবাগত রাত সোয়া দুইটায় উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের হাইটুপী বুথপাড়া গ্রামের মৃত বদরুজ্জামার ছেলে নুরুল হকের পাকা বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

গৃহকর্তা নুরুল হক জানান, গভীর রাতে প্রবল বৃষ্টির সময় ডাকাতরা তার বাড়ির ছাদে উঠে দরজার তালা ভেঙ্গে নিচে প্রবেশ করে। এসময় ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ির সদস্যদের জিম্মি করে বিভিন্ন কক্ষের আসবাবপত্র তচনছ করে ৪৬ হাজার নগদ টাকা, স্বর্ণের ১০টি আংটি, ১টি চেইন ও ১ জোড়া কানের দুল, ৩টি মোবাইল ফোন সেট, ৪টি বৈদ্যুতিক টর্চ, বিপুল পরিমাণ দামী কাপড় লুট করে। লুটপাটে বাঁধা দেয়ায় ডাকাতরা গৃহকর্তা নুরুল হকের স্ত্রী ছেনুয়ারা বেগম, ছেলে মামুন এবং পুত্রবধূ মাছলাম আকতারকে মারধর করে। আধঘন্টা লুটপাট চালিয়ে ডাকাতরা সটকে পড়ে।

গৃহকর্তা নুরুল হক জানান, ১২ থেকে ১৫ জন মুখোশ পরিচিত ডাকাত এ ঘটনায় জড়িত ছিলো। তিনজনের কাছে তিনি অস্ত্র দেখেছেন। ডাকাতরা তাকে হত্যারও হুমকী দিয়েছেন। এ কারনে তিনি থানায় মামলা বা অভিযোগও করবেন না। রামু থানার উপ-পরিদর্শক পার্থ ২৩ জুলাই বৃহষ্পতিবার সকালে ডাকাত কবলিত বাড়িতে যান।

%d bloggers like this: