বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন

রামু পাঞ্জেখানা ফুটবল লীগে বায়ার্ন মিউনিখ খেলোয়াড় একাদশ চ্যাম্পিয়ন

ramu pic sports 1রামু উপজেলার রাজারকুলে অনুষ্ঠিত পাঞ্জেখানা ফুটবল লীগে (পিএফএল) বায়ার্ন মিউনিখ খেলোয়াড় একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার বিকালে পাঞ্জেখানা ছাগলিয়াকাটা মাঠে অনুষ্ঠিত খেলায় তারা সেলচি ফুটবল ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় প্রথমার্ধে ২৩ মিনিটে বিজয়ী দলের শুক্কুর এবং দ্বিতীয়ার্ধের ২০ মিনিটে রাজীব একটি করে গোল করে দলের সম্মানজনক জয় নিশ্চিত করে। খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা ও রাজারকুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাফর আলম চৌধুরী।

তিনি বলেন, সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় ক্রীড়া ক্ষেত্রেও অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। ক্রীড়া চর্চার মাধ্যমে দেশের যুব সমাজকে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। এরই লক্ষ্যে রামুতে ১ লাখ দর্শক ধারন ক্ষমতার ষ্টেডিয়াম ও বিকেএসপি নির্মাণ কাজও শীঘ্রই শুরু হবে। তিনি আরো বলেন, এখন শোকের মাস। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের স্বাধীনতা এনে দিয়েছেন। তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা এখন মানুষের অর্থনৈতিক মুক্তির সংগ্রাম চালিয়ে যাচ্ছেন।

সমাজসেবক মনির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য সাহাব উদ্দিন, ইউপি সদস্য মোঃ ইদ্রিস, সমাজসেবক জাফর আলম, ব্যবসায়ি মোহাম্মদ হাশেম, ব্যবসায়ি মনজুর আলম, মুজিব নেওয়াজ, দানু মিয়া, মনজুর আলম মুন্সী, আয়োজক কমিটির সদস্য রায়হান উদ্দিন, বিনহাজ উদ্দিন আনোয়ার, শফিউল আলম, আমান উল্লাহ, শহীদুল ইসলাম রুবেল, গিয়াস উদ্দিন, মিজানুর রহমান প্রমূখ।

খেলায় রেফারি ছিলেন, মহি উদ্দিন। সহকারি রেফারি ছিলেন, সৌরভ ও ফয়সাল। টূর্ণামেন্টে ৪টি দল অংশ নেয়।

প্রেসবিজ্ঞপ্তি।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com