শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন

রিয়াজের স্বপ্নচারিণী

riaz

রোমান্টিক প্রেমের গল্প নিয়ে হাজির হচ্ছেন চিত্রনায়ক রিয়াজ। আর এ গল্পে রিয়াজের স্বপ্নচারিণীকে দেখা যাবে।

তবে বড় পর্দায় নয়, ‘যে ছিল স্বপ্নচারিণী’ শিরোনামের একটি একক নাটকে তাকে দেখা যাবে। শুক্রবার এ তথ্য জানান নির্মাতা সুজন বড়ুয়া।

রুবেলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সুজন বড়ুয়া। নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ, লামিয়া মিমো ও মৌ খান।

নাটকের গল্প প্রসঙ্গে সুজন বড়ুয়া বলেন, ‘রিয়াজ ও মিমোর বাবা ভালো বন্ধু। তাই ছোটবেলায় তারা রিয়াজ-মিমোর বিয়ে ঠিক করে রাখেন। রিয়াজ বাবার ব্যবসা দেখেন। এদিকে মিমোও তার নিজেদের কোম্পানি সামলান। কিন্তু মিমো অন্য একটি ছেলেকে ভালোবাসে। যে দেশের বাইরে থাকে। কিন্তু এ কথা তার পরিবারকে জানাতে সাহস করেন না। তাই পরিকল্পনা করে মৌকে মিমো তার অফিসে চাকরি দেয়। তার কাজ একটাই রিয়াজের সঙ্গে প্রেম করা। এক পর্যায়ে রিয়াজ-মৌয়ের মধ্যে সম্পর্ক তৈরি হয়। এবং রিয়াজের স্বপ্নচারিণীরূপে পরিণত হয়। কিন্তু তারপরই গল্প মোড় নেয় ভিন্ন দিকে। এভাবেই এগিয়ে গেছে নাটকের গল্প।’

riaz-2

নাটকটির নির্মাণ কাজ ভালো হয়েছে। দর্শকদের ভালো লাগবে বলেও জানান সুজন। এতে আরো অভিনয় করেছেন, উর্মি, ডায়না, আরিফিন সোহাগ, মনির, সানজি প্রমুখ।

গত ১৬-১৭ অক্টোবর নগরীর উত্তরা, ডিয়াবাড়িসহ বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই কোনো একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলেও জানান নির্মাতা।

সূত্র:risingbd.com,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com