শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

রোহিঙ্গা পরিস্থিতি দেখতে কক্সবাজারে মার্কিন রাষ্ট্রদূত বার্ণিকাট

দীপক শর্মা দীপু; কক্সভিউ :

কক্সবাজারের সীমান্ত এলাকায় পালিয়ে আসা নির্যাতিত রোহিঙ্গাদের পরিস্থিতি পর্যবেক্ষণ করতে কক্সবাজারে এসেছেন মার্কিন রাষ্ট্রদূত বার্ণিকাট। তিনি মঙ্গলবার সকালে কক্সবাজারের উখিয়া ও টেকনাফের রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প পরিদর্শন করবেন এবং একান্তভাবে রোহিঙ্গাদের সমস্যার কথা শুনবেন।

সোমবার বিকাল ৩ টায় কক্সবাজারে পৌঁছে শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার এম এম রিজওয়ান হোসেনের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

পরবর্তীতে বিকাল সাড়ে ৫টায় কক্সবাজার জেলা প্রশাসক মো: আলী হোসেনের সাথে সৌজন্য বৈঠকে বসেন।এসময় মার্কিন রাষ্ট্রদূত বার্ণিকাট রোহিঙ্গা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।

সেই সাথে রোহিঙ্গাদের প্রতি মানবিক বিবেচনায় বাংলাদেশের সহায়তা চেয়েছেন এবং তাদের সার্বিক সহায়তা দিতে প্রস্তুত রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com