সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন

লামার নুনারবিল সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে লামা উপজেলার শ্রেষ্ঠ বিদ্যানিকেতন নুনারবিল সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষা ২০১৬ এর ফলাফল প্রকাশ করা হয়েছে। এই উপলক্ষে শনিবার বেলা ৩টায় স্কুল প্রাঙ্গনে অনাড়ম্বর ফলাফল প্রকাশ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবক কমিটির সভাপতি মোঃ সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে ফলাফল প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহেদ সারোয়ার এর সঞ্চালনায় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা, লামা সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, লামা পৌরসভার কাউন্সিলর জাহানারা বেগম, মোঃ সাইফুদ্দিন, মোঃ জাকের হোসেন, সাংবাদিক, বিদ্যালয়ের সকল শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা।

আলোচনা সভা শেষে ১ম শ্রেণী থেকে ৫ম শ্রেণী পর্যন্ত রোল নং ১ হতে ১০ পর্যন্ত কৃতি শিক্ষার্থীদের ভাল ফলাফলের জন্য পুরস্কৃত করা হয়। ভাল ফলাফলের পিছনে সবচেয়ে বড় অবদানের জন্য আলোকিত মা হিসেবে ১ম শ্রেণী থেকে ৫ম শ্রেণী পর্যন্ত প্রথমস্থান অধিকারী শিক্ষার্থীর মাকে পুরস্কৃত করা হয়। এসময় আলোকিত ৫ মা শুভেচ্ছা বক্তব্য রাখেন। তারা সন্তানের ভাল ফলাফলের পিছনে করণীয় সম্পর্কে বলেন।

পরিশেষে লামা বাজারের ফেমাস লাইব্রেরী কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ১০ বিজয়ী শিক্ষার্থীকে শুভেচ্ছা পুরস্কার দেয়া হয়। লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এই পুরস্কার তুলে দেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com