শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:২৫ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

লামার ফাইতংয়ে টি.এইচ.বি ব্রিকসকে ৫০হাজার টাকা জরিমানা

breek-lama-pic-27-11-16

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

বান্দরবানে লামার ফাইতংয়ে টি.এইচ.বি. ব্রিকসকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অবৈধ ব্রিকফিল্ড পরিচালনা ও কয়লার পরিবর্তে লাকড়ি পুড়ানোর অপরাধে শনিবার এই জরিমানা করা হয়। বান্দরবান ডিবি পুলিশেকে সঙ্গে নিয়ে অভিযান পরিচালনা করেন লামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খিন ওয়ান নু।

জানা গেছে, ফাইতং ২ কিলোমিটার এলাকায় প্রশাসনের কোন প্রকান অনুমতি ছাড়াই গড়ে উঠেছে ২৩টি অবৈধ ইটভাটা। সম্প্রতি এই বিষয়ে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রচুর লেখালেখি হলে নড়েচড়ে বসে প্রশাসন। তারই ধারাবাহিকতায় বান্দরবান ডিবি পুলিশকে সঙ্গে নিয়ে শনিবার লামার ফাইতংয়ে অভিযান পরিচালনা করে লামার নির্বাহী ম্যাজিস্ট্রেট খিন ওয়ান নু। কয়লার পরিবর্তে লাকড়ি পুড়ানোর অপরাধে ইটপ্রস্তুত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রণ আইন ২০১৩ এর ১৬ ধারায় ফাইতং কুইজ্যাখোলা এলাকার টি.এইচ.বি. ব্রিকসকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট খিন ওয়ান নু বলেন, এই অভিযান চলমান থাকবে। লামা উপজেলায় অবস্থিত কোন ব্রিকফিল্ডের লাইসেন্স নবায়ন নেই।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com