Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নির্বাচন সংক্রান্ত / লামায় আজিজনগর ইউপি নির্বাচন স্থগিত নিয়ে বিক্ষোভ

লামায় আজিজনগর ইউপি নির্বাচন স্থগিত নিয়ে বিক্ষোভ

Michil - Rafiq -Lama 8.04.16 news 1pic -f1

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউপি নির্বাচন স্থগিত করার অভিযোগ এনে বর্তমান চেয়ারম্যান ও বিএনপি প্রার্থী আলহাজ্ব নাজেমুল ইসলামের বিরুদ্ধে শুক্রবার বিকেলে আজিজনগর বাজারে বিক্ষোভ মিছিল করেছে ইউনিয়ন আওয়ামীলীগ ও এলাকাবাসী।

আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী জসিম উদ্দিন অভিযোগ করে বলেন, বর্তমান চেয়ারম্যান ক্ষমতায় থাকার জন্য এ কারসাজি করেন। মানুষ যখন নির্বাচনমূখী তখন শুধুমাত্র ভোটে হেরে যাওয়ার ভয়ে এই কাজ করেছে বর্তমান চেয়ারম্যান।

স্বতন্ত্র প্রার্থী শামছুল কিবরিয়া সুমন বলেন, আজকে যারা নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে তারা মুখোশধারী শয়তান, তারা এলাকার উন্নয়নে বিশ্বাস করেনা।

চেয়ারম্যান আলহাজ্ব নাজেমুল ইসলাম এসব অভিযোগ অস্বীকার করে বলেন, নির্বাচন স্থগিত করার বিষয়ে তার কোন সম্পৃক্ততা নেই। আপনারা জেলা নির্বাচন অফিসার শফিকুর রহমান এর সাথে যোগাযোগ করুণ কে বা কারা মহামান্য হাইকোর্টে মামলার বাদী হয়েছে, তখন জানতে পারবেন।

এবিষয়ে লামা উপজেলা নির্বাচন অফিসার নববিন্দু নারায়ন চাকমা বলেন, নির্বাচন স্থগিত এর ব্যাপারে কোন নির্দেশনা আমরা নির্বাচন কমিশন থেকে পায়নি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আজিজনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আব্দু রব নামে এক ব্যাক্তি সীমানা বিরোধ ও ভোটার বিভাজনে ভূল আছে দেখিয়ে হাইকোর্টে রিট করেছে। আমাদেরকে রিটের জবাব দিতে বলা হয়েছে।

%d bloggers like this: