মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন

লামায় চাঁদের গাড়ীর মোটরসাইকেল মুখোমুখি : নিহত ১

লামায় চাঁদের গাড়ীর মোটরসাইকেল মুখোমুখি : নিহত ১

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

লামা আলীকদম সীমানা এলাকা দক্ষিন শিলেরতুয়াই দুই যাত্রীবাহি চাঁদের গাড়ী চাপায় সোহাগ (২৮) নামের এক মোটর সাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ১১ ঘটিকার সময় উপজেলার লামা-আলীকদম সড়কের দক্ষিণ শিলেরতুয়া আক্কাসের বাড়ির সম্মূখে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আলীকদমের শিবাতলী পাড়ার মোঃ খোরশেদের ছেলে মোঃ সোহাগ (২৮) লামা বাজার থেকে মটর সাইকেল নিয়ে বাড়ী যাওয়ার সময় লামা-আলীকদম সড়কের দক্ষিণ শিলেরতুয়া নামক স্থানে চকরিয়া ও আলীকদম উপজেলা থেকে ছেড়ে আসা দু’টি যাত্রীবাহি চাঁদের গাড়ী (সর্টবডি) মোটর সাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

যাত্রীবাহি দুই জীপ গাড়ীর ড্রাইভাররা সোহাগের মৃত্যু নিশ্চিত জেনে তাকে ফেলে পালিয়ে যায় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী মোঃ মামুন, ফজর আলী ও আব্দুল জলিল। উপস্থিত লোকজন সোহাগকে লামা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত লামা থানা পুলিশ ও এলাকাবাসী দুটি গাড়ী ও ড্রাইভারদের সনাক্ত করতে পারেনি।

ড্রাইভার ও গাড়ী সনাক্তের জন্য লামা-আলীকদম-চকরিয়া জীপ মালিক সমিতির সহ-সভাপতি মোঃ কামাল উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি গাড়ী ও ড্রাইভাদের সনাক্তের তথ্য দিচ্ছি-দেব বলে কালক্ষেপণ করে আর কোন তথ্য দেয় নাই।

এ ব্যাপারে লামা থানার এসআই (উপপরিদর্শক) অভিজিৎ দাস মৃত্যুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল ও লামা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছি। সোহাগের স্ত্রী কিংবা তার নিকটতম কোন আত্মীয় থানায় অভিযোগ দিলে আমরা আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com