শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

লামায় চাচার বাড়িতে বেড়াতে এসে নদীতে ডুবে কিশোরীর মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার কুড়ালিয়াটেক গ্রামে চাচার বাড়িতে বেড়াতে এসে মাতামুহুরী নদীতে ডুবে এক কিশোরীর সলিল সমাধি হয়েছে। শনিবার দুপুর ২টায় নদীতে গোসল করতে গিয়ে এই ঘটনা ঘটে।

প্রত্যেক্ষদর্শীরা জানায়, লামার রুপসীপাড়া ইউনিয়নের দরদরী এলাকার আব্দুল মান্নান এর মেয়ে তানিয়া আক্তার (১৩) লামা পৌরসভার কুড়ালিয়াটেক এলাকায় চাচা জয়নাল ড্রাইভারের বাড়িতে বেড়াতে আসে। শনিবার দুপুরে মাতামুহুরী নদীতে গোসল করতে নামলে হাটুজল পানিতে এই ডুবে সে মারা যায়। মুমূর্ষু অবস্থায় তাকে লামা হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পারিবারিক কবরে নিহতের লাশ দাফন করা হয়েছে।

লামা পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আব্দু সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com