সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / লামায় ট্রাক উল্টে নিহত ৭ : আহত-৭

লামায় ট্রাক উল্টে নিহত ৭ : আহত-৭

Accident - Rafiq - Lama 17-12-2015 - (news & 9pic) f1 - 5মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলায় বৃহস্পতিবার ভোর সাড়ে ৭টায় লামা-চকরিয়া রোডে ইয়াংছা নামক স্থানে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে নিহত ৭ আহত ৭জন। নিহতরা হলেন, রাজীব (৪০), রবিন (৩৫), আফতাব (৫৫), আমজাদ (৪৫), হাসান (৩৫), রকীব (৪০), হাসান (৩৫) ও আলেক (৩৪)। নিহতদের সকলে বাড়ী ইশ্বরদী পাবনা বলে জানা যায়। গাড়ী নং- ঢাকা মেট্রো-ট ১৬-৩৫৬৮।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের মিরিঞ্জা নামক স্থানে গ্রামীণ ফোনে মোবাইল টাওয়ার নির্মাণের জন্য নির্মাণ সামগ্রী আনার সময় লামা-চকরিয়া রোডের ইয়াংছা নামক স্থানে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে ৪জন মারা যায়। গুরুতর আহত ১০ জনকে পাশ্ববর্তী চকরিয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরো ৩জন মারা যায়। আহত ৭জনের অবস্থা আশংকাজনক বলে জানায় চকরিয়া হাসপাতালের কর্তব্যরত ডাক্তার।

Accident - Rafiq - Lama 17-12-2015 - (news & 9pic) f1 - 3 Accident - Rafiq - Lama 17-12-2015 - (news & 9pic) f1 - 2বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করে এবং আহতদের দ্রুত চিকিত্সার জন্য চকরিয়া হাসপাতালে প্রেরণ করে। ঘন কুয়াশার কারণে রাস্তা দেখা না যাওয়ায় এ ঘটনা ঘটেছে বলে জানায় স্থানীয়রা।

উদ্ধার তত্পরতার কাজে দায়িত্বরত লামা থানার পুলিশের উপ-পরিদর্শক রবিউল ইসলাম ৭জন নিহতের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, অতিমাত্রায় লোডের কারণে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য বান্দরবান জেলা হাসপাতালে প্রেরণ করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/