Home / প্রচ্ছদ / লামায় ডেসটিনি ২০০০ লিঃ এর ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

লামায় ডেসটিনি ২০০০ লিঃ এর ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Destiny - Rafiq - Lama  05.01.16 (news & 1pic) f1মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

লামায় ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম লামা উপজেলা শাখার উদ্যোগে ডেসটিনি ২০০০ লিঃ এর ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। উক্ত প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে লামা রিপোর্টাস ক্লাবের হলরুমে বিকাল ৫টায় আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম বান্দরবান জেলা প্রতিনিধি ও জেলা সম্পদ রক্ষা কমিটির আহবায়ক আবুল কাসেম। এসময় আরো উপস্থিত ছিলেন, ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরামের বেলাল আহমদ, উচথিং মার্মা, সাংবাদিক মোহাম্মদ রফিকুল ইসলাম, মোঃ তৈয়ব আলী, এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, মোহাম্মদ শামছুদ্দোহা, মোঃ ফরিদ উদ্দিন, মোঃ শাহাব উদ্দিন সহ প্রমূখ। আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম লামা উপজেলা শাখার আহবায়ক মোঃ সোহরাব হোসেন।

আলোচনা সভা শেষে মিলাদ মাহফিলে ডেসটিনি ২০০০ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ড. রফিকুল আমিন ও চেয়ারম্যান মোঃ হোসাইন এর কারা মুক্তির জন্য দোয়া ও মোনাজাত করা হয়। মিলাদ মাহফিল পরিচালনা করেন, লামা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা মোহাম্মদ শামছুদ্দোহা।

উল্লেখ্য, পরিশেষে মোঃ সোহরাব হোসেনকে আহবায়ক ও বেলাল আহমদকে সদস্য সচিব করে লামা উপজেলা ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম এর ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

%d bloggers like this: