সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:২৭ অপরাহ্ন

লামায় দুই গ্রামের সংঘর্ষে আহত-২০ : আটক ২

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

লামায় দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে একটি পারিবারিক কলহের গ্রাম্য শালিশকে কেন্দ্র করে সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। খবর পেয়ে লামা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এসময় মোঃ সেলিম (৩৯) ও মোঃ জসিম উদ্দিন (২২)কে পুলিশ আটক করে থানায় নিয়ে এসেছে। বুধবার রাত সাড়ে ৭টায় রুপসীপাড়া ইউনিয়নের বৈদ্যভিটা ও লামা পৌরসভার ছাগলখাইয়া গ্রামের বাসিন্দাদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহত ৪ জনকে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহতরা হল, মনির হোসেন(২০), মির হোসেন(৬০), মোঃ শাহাদাৎ (২২) ও মোঃ জাকির (২৩)।

জানা গেছে, লামা পৌরসভার ছাগলখাইয়া গ্রামের যদু মিয়া (৫০) সাথে তার স্ত্রীর ছাগলখাইয়া এলাকার কাঞ্চন মালার মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছে। গত সোমবার রাতে স্বামী ও স্ত্রী পক্ষের লোকজন স্থানীয়ভাবে বিরোধটি মিমাংসার জন্য ছাগলখাইয়া এলাকায় একত্রিত হলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে যদু মিয়া গুরুতর আহত হলে তাকে লামা হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাতে বৈদ্যভিটা এলাকার মোঃ জসিম ও মোঃ জাকির ছাগলখাইয়া একটি দোকানে চা পান করতে আসলে ছাগলখাইয়া এলাকার লোকজন তাদের উপর হামলা চালায়। মোবাইলে খবর পেয়ে বৈদ্যভিটা এলাকার লোকজন পাল্টা হামলা চালায়। এতে করে ঘন্টাব্যাপী সংঘর্ষ চলতে থাকে।

খবর পেয়ে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মাহাবুব এর নের্তৃত্বে ২৫/৩০ জন পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মাহাবুব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com