মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৮ পূর্বাহ্ন

লামায় ফাঁসিতে ঝুলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

লামায় ফাঁসিতে ঝুলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা

পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বগাইছড়ি নলবনিয়া এলাকায় ২৭ সেপ্টেম্বর রবিবার সকাল সাড়ে ১০টায় ফাঁসিতে ঝুলে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। লামা থানার পুলিশ সন্ধ্যা সাড়ে ৬টায় মৃত রওশন আক্তার (২২) এর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মৃত রওশর আক্তারের মা শামসুন নাহান (৪৭) জানান, কিছুদিন যাবৎ তাদের স্বামী স্ত্রীর মাঝে কলহ বিবাদ লেগে ছিল। শুক্রবার ঈদের দিন তার ছেলে মিজান উদ্দিন (২০) ঈদের রুটি মাংস নিয়ে তার বোনকে দেখতে গেলে বোনের স্বামী মাঈন উদ্দিন (৩০) ও তার পরিবারের লোকজন তাকে তার বোনের সাথে দেখা করতে দেয়নি। তাছাড়া শনিবার রাত ৮টায় আমি নিজে মেয়ের সাথে কথা বলতে জামাইয়ের মোবাইলে ফোন দিলে আমার মেয়ে বাথরুমে গিয়েছে বলে কথা বলার সুযোগ দেয়নি। পুনরায় রাত ৯টায় ফোন করলে রওশন আক্তার ঘুমিয়ে পড়েছে বলে ফোন কেটে দেয়।

তারপর আজ সকাল সাড়ে ১০টায় আশপাশের লোকজন আমাদের ফোন করে জানায় আমাদের মেয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। বিষয়টি নাটকীয়। আমার মেয়ের শুশুর বাড়ির লোকজন তাকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চাচ্ছে। আমার মেয়ের একমাত্র ছেলে মোর্শেদ (৭মাস) মায়ের বুকের দুধ খেতে না পেরে চিৎকার করছে। আমরা কি করব বুঝতে পারছিনা। আমি আমার মেয়ে হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।

লামা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দু সাত্তার ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ বিষয়টি জানতে পেরে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে এনেছে। আগামীকাল সকাল বান্দরবান জেলাসদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত করতে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত শেষে প্রকৃত বিষয় জানা যাবে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com