শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন

লামায় ফার্মের কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

বান্দরবানের লামার সরই ইউনিয়নের হাসনাভিটা এলাকায় এক মুরগি ফার্মের কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল ৮টায় ফার্মের অন্যান্য কর্মচারীরা গাছের সাথে আব্দুল আজিজ (২৭) এর লাশটি ঝুলে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। নিহত আব্দুল আজিজ পার্শ্ববর্তী কক্সবাজার জেলার মহেশখালী মাতারবাড়ি এলাকার মুফতি ফরিদ উদ্দিনের ছেলে। মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি।

স্থানীয় ইউপি মেম্বার জয়নাল আবেদীন জানিয়েছেন, ৫/৬ দিন আগে নিহত আব্দুল আজিজ মহেশখালী থেকে লামা উপজেলার সরই এলাকার মক্কা এগ্রো ফার্মে কাজ করতে আসে। ফার্মটির মালিক চট্টগ্রামের পদুয়া এলাকার আলহাজ্ব আজিজুল হক। সোমবার সকালে ফার্মের পিছনে গাছের সাথে লাশটি ঝুলে থাকতে দেখে ফার্মের অন্যান্য কর্মচারীরা স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে জানায়। খবর পেয়ে সরই পুলিশ ফাঁড়ির থেকে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। এদিকে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ মাহাবুব সঙ্গীয় পুলিশ নিয়ে গাড়ী যোগে লাশ আনতে সরই উদ্দেশ্যে বেলা ১২টায় রওনা হয়েছে মর্মে লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবানে প্রেরণ করা হবে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com