বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গবন্ধুর দেশে একটি মানুষও গৃহহীন থাকবেনা- প্রধানমন্ত্রী বান্দরবানে জাতীয় পার্টির কর্মী সমাবেশে বিদিশা এরশাদ ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মহেশখালী বিদ্যুৎ-জ্বালানি ছাড়াও মডেল সিটি গড়ে উঠবে কক্সবাজারে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে চলছে ব্যাপক প্রস্তুতি কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভা সফলে ঈদগাঁওতে ব্যাপক প্রস্তুতি : মহাসড়কে তোরণ সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপে স্বর্ণপদক জয়ীদের গণসংবর্ধনা লামায় টেকনাফে পর্যটকবিহীন জাহাজে আগুন শুয়ে বই পড়লে যা হয় ঢাবির হল শাখার উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হলেন ঈদগাঁওর আহসান

লামায় বন্যার্ত ও খেলোয়াড়দের মাঝে প্রতিমন্ত্রী বীর বাহাদুর

Rafiq - Lama - 2-9-2015 (news & pic ) Bir Bahadurমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা:

ডব্লিউএফপি’র অর্থায়নে ও একতা মহিলা সমিতি’র উদ্যোগে ২ সেপ্টেম্বর বুধবার বেলা ২টায় লামায় সম্প্রতি সময়ে পাহাড় ধস ও বন্যায় দুর্গতদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। বেলা ১টায় নগদ অর্থ বিতরণ ও নবনির্মিত রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডব্লিউএফপি’র দক্ষিণাঞ্চল হেড অফ অপারেশন সৈয়দ এস আরেফিন, সহকারী জেলা প্রশাসক (রাজস্ব) হারুণ অর রশীদ, সহকারী পুলিশ সুপার বান্দরবান, এলজিইডি জেলা নির্বাহী প্রকৌশলী, লামা বিভাগীয় বন কর্মকর্তা রফিকুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক লামা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, লামা উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ, একতা মহিলা সমিতি নির্বাহী পরিচালক আনোয়ারা বেগম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রহিম চৌধুরী, বান্দরবান জেলা পরিষদ সদস্য টিং টিং মার্মা, ফাতেমা পারুল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মা সহ প্রমূখ।

আলোচনা সভা শেষে পাহাড় ধস ও বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৫৭ জনের মাঝে প্রথম দফা নগদ ৩ হাজার টাকা বিতরণ করা হয়। একই সুবিধাভোগীদের পরবর্তীতে ২ কিস্তিতে ৩ হাজার করে ৬ হাজার টাকা বিতরণ করা হবে।

এছাড়া প্রতিমন্ত্রী বিকাল ৪টায় লামা আর্মি ক্যাম্প মাঠে লামা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট এর ফাইনাল খেলা উপভোগ করে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com