Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় বিএনপি’র ঈদপূর্ণমিলনী ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত- জঙ্গীবাদ আ’লীগের সৃষ্টি – সাচিং প্রু জেরী

লামায় বিএনপি’র ঈদপূর্ণমিলনী ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত- জঙ্গীবাদ আ’লীগের সৃষ্টি – সাচিং প্রু জেরী

Rafiq -Lama 13-7-16 news 1pic (1)

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

বান্দরবানের লামায় উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে ১৩ জুলাই বুধবার রাত ৭টায় লামা ফিসারী কমপ্লেক্সে ঈদপূর্ণমিলনী ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

লামা উপজেলা বিএনপি’র সভাপতি আমির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা বিএনপি’র সভাপতি সাচিং প্রু জেরী। লামা উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ শাহীন এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল কুদ্দুস, হাজী আব্দুস শুক্কুর, মাহাবুবুর রহমান, প্রচার সম্পাদক মাশৈ প্রু মার্মা, যুগ্ম সম্পাদক মুজিবুর রশিদ, সহ সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম, ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর আলম, লামা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও লামা উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান শারাবান তহুরা, জেলা মহিলা দল আহবায়ক নিলুতাজ বেগম, যুগ্ম আহবায়ক উম্মে কুলসুম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দৌলতুল কবির খাঁন, উপজেলা মহিলা দলের সভানেত্রী জোসনা বেগম সহ জেলা, উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান জেলা বিএনপি’র সভাপতি সাচিং প্রু জেরী বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দেশ চালাতে ব্যর্থ হয়েছে। বিএনপি’কে কোণঠাসা করার জন্য সরকার বিভিন্ন সময় বিভিন্ন মিথ্যা কৌশল অবলম্বন করে নেতা-কর্মীদের মিথ্যা মামলা, নির্যাতন, হত্যা, গুম করে বিএনপি’র উপর স্টিম রুলার চালিয়ে যাচ্ছে। পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়ে বিএনপি’র গণতান্ত্রিক আন্দোলনকে বাধাগ্রস্ত করে চলেছে। সরকারের চেই অব কমান্ড ভেঙ্গে পড়ায় সারা দেশে সন্ত্রাসী ও দেশী-বিদেশী জঙ্গিদের উত্পাত বেড়ে ড়েছে। জঙ্গীবাদ আওয়ামীলীগেরই সৃষ্টি। দেশে জঙ্গি হামলায় সরকারী দলের নেতা-কর্মীদের সম্পৃক্ততায় প্রমান করে আওয়ামীলীগ সরকারই জঙ্গি লালন পালন করছে।

সভাপতির বক্তব্যে লামা উপজেলা বিএনপি’র সভাপতি আমির হোসেন বলেন, আজ বিশেষ মুহুর্তে আমরা ঈদপূর্ণমিলনী ও সংবর্ধনা সভা করতে যাচ্ছি। আমরা বিএনপির রাজনীতি করি এটাই আমার সবচেয়ে বড় অপরাধ। বিএনপি কর্মী ও সমর্থকদের বিভিন্ন ভাবে হুমকি ও ভয় ভীতি প্রদর্শন করা হচ্ছে। আমাদের গণতান্ত্রিক আন্দোলনে বাধা দিয়ে সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। বর্তমানে দেশের যে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হয়েছে তার জন্য সরকার দায়ী এবং এগুলো সরকারের সৃষ্টি।

%d bloggers like this: