Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / শিক্ষা-দিক্ষা / লামায় ২১টি মাধ্যমিক ২টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে জঙ্গী বিরোধী মানববন্ধন

লামায় ২১টি মাধ্যমিক ২টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে জঙ্গী বিরোধী মানববন্ধন

Manob Bandhon - Rafiq-Lama 1.08.16 news 3pic f1 (5) Manob Bandhon - Rafiq-Lama 1.08.16 news 3pic f1 (4)

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

সারাদেশের ন্যায় জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন করেছে লামা উপজেলার ২১টি মাধ্যমিক ও ২টি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ সকল শ্রেণীর কর্মকর্তা ও স্থানীয়রা। ১ আগস্ট সোমবার বেলা ১১টায় প্রত্যেকটি বিদ্যালয়, কলেজ ও মাদ্রাসার সামনে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

জানা যায়, জঙ্গি হামলার বিরুদ্ধে র‌্যালী ও মানববন্ধন করেছে লামা মাতামুহুরী ডিগ্রী কলেজ, লামা ইসলামিয়া ফাজিল মাদ্রাসা, লামা সরকারী উচ্চ বিদ্যালয়, লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়, লামামুখ উচ্চ বিদ্যালয়, চাম্বি উচ্চ বিদ্যালয়, লাইনঝিরি মোহাম্মদিয়া দাখিল মাদ্রাসা, ফাইতং উচ্চ বিদ্যালয়, রুপসীপাড়া উচ্চ বিদ্যালয়, গজালিয়া উচ্চ বিদ্যালয়। হাজার হাজার শিক্ষার্থীদের সাথে স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক ও অভিভাবকরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

লামা উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান বলেন, সম্প্রতি দেশে জঙ্গি তত্পরতা বন্ধে সকল জনগণকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধ ও দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। জনগণই পারে এ জঙ্গি তত্পরতাকে রুখে দিতে। এসময় বক্তারা পুরো বাংলাদেশের সাধারণ জনগণসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে ঐক্যবদ্ধ দূর্বার আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

লামা মাতামুহুরী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ রফিকুল ইসলাম সন্ত্রাস, নৈরাজ্য, সাম্প্রদায়িকতা ও জঙ্গি হামলার প্রতিবাদ জানিয়ে এসব ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার জন্য সরকারে প্রতি অনুরোধ জানান। সন্তানদের প্রতি খোঁজ খবর রাখতে তাদের পরিবারের অভিভাবকরা পরামর্শ দেন। যাতে করে চক্রান্তকারীরা ছাত্র-ছাত্রীদের ভূল ব্যাখ্যা দিয়ে কোন অন্যায় পথে না নিতে পারে সেদিকে নজর রাখতে সকলকে অনুরোধ করেন।

%d bloggers like this: