Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামা-আলীকদম সড়কে ৩দিন যানবাহন চলাচল বন্ধ

লামা-আলীকদম সড়কে ৩দিন যানবাহন চলাচল বন্ধ

Rafiq Lama 24.2.16 (news 3pic) f1 (1)মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

হাজার মানুষের অভিযোগ, শত শত দুর্ঘটনা, ধ্বংসের শেষপ্রান্তে এসে যখন যোগাযোগ বিছিন্ন হওয়ার উপক্রম এবং শত কলম সৈনিকের মাতামতির জেরে স্থানীয় প্রশাসনের কুসুম চাপে টনক নড়ল সড়ক ও জনপদ বিভাগের। পরিশেষে সংস্কার হচ্ছে লামা-আলীকদম-চকরিয়া সড়কের দুঃখ খ্যাত কুমারী বেইলী ব্রীজটি।

২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার সড়ক ও জনপদ বিভাগ বান্দরবানের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ইউছুপ স্বাক্ষরিত ১৫৩নং স্মারকে এক সংশোধিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বান্দরবান সড়ক বিভাগ।

সূত্র জানায়, বান্দরবান সড়ক বিভাগাধীন ফাঁসিয়াখালী-লামা-আলীকদম সড়কের ৩ কি.মি এলাকায় কুমারী সেতু (সেতু নং ৩/১) মেরামত করা হবে। মেরামত কাজের জন্য আগামী ২৫ ফেব্রুয়ারী সকাল ৬টা হতে ২৭ ফেব্রুয়ারী সকাল ৬টা পর্যন্ত উক্ত রোডে সকল যানবাহন চলাচল বন্ধ থাকবে। সরকারী উন্নয়ন কাজে সহযোগিতা করার জন্য উক্ত সড়কে চলাচলকারী জনসাধারনকে বিশেষ ভাবে অনুরোধ করা হয় সড়ক বিভাগ থেকে। এছাড়া অনিচ্ছাকৃত এই জনদূর্ভোগের জন্য দুঃখ প্রকাশ করেছে সড়ক ও জনপদ বিভাগের বান্দরবানের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ইউছুপ।

অপরদিকে জনসচেতনতার জন্য লামা উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ এর নির্দেশে লামা পৌর শহরে মাইকিং করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ বলেন, জনস্বার্থে বিষয়টি বিবেচনা করে অনিচ্ছাকৃত এই কষ্ট মেনে নিতে লামা ও পার্শ্ববর্তী আলীকদম উপজেলার জনসাধারণকে অনুরোধ করেন।

%d bloggers like this: