Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নির্বাচন সংক্রান্ত / লামা ইউপি নির্বাচন- চেয়ারম্যান পদে পিতা-পুত্রের মনোনয়নপত্র সংগ্রহ

লামা ইউপি নির্বাচন- চেয়ারম্যান পদে পিতা-পুত্রের মনোনয়নপত্র সংগ্রহ

Election - 8 (a)

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

আসন্ন ২৩ এপ্রিল লামা উপজেলা ইউপি নির্বাচনে ৫নং সরই ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন পিতা ও পুত্র। সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী ও তার ছেলে এম. আলমগীর সিকদার ইতিমধ্যে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এখন পর্যন্ত গত ৩দিনে উৎসবমুখর পরিবেশে লামা উপজেলায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ২৩, সংরক্ষিত ৪০ ও সাধারন সদস্য পদে ১৯৬ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

১নং গজালিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাথোয়াইচিং মার্মা, সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, জেএসএস নেতা চচিমং মার্মা সংরক্ষিত সদস্য ৫জন এবং সাধারন সদস্য ২৪জন।

২নং লামা সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মিন্টু কুমার সেন, সাবেক চেয়ারম্যান ও আওয়াগীলীগ নেতা আক্তার কামাল, বিএনপি প্রার্থী মোঃ রবিউল হোসেন ভূইয়া এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭জন ও সাধারন সদস্য পদে ২৫ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

৩নং ফাঁসিয়াখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত প্রার্থী মোঃ জাকের হোসেন মজুমদার, আওয়ামীলীগ নেতা ও মনোনীত প্রার্থী খায়রুল বশর মনোনয়নপত্র সংগ্রহ করেন। সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪জন ও সাধারন সদস্য পদে ৪১জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

৪নং আজিজনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা নুরুচ্ছফা, আওয়ামীলীগ নেতা ও মনোনীত প্রার্থী জসিম উদ্দিন, মোঃ সামছুল এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬জন ও সাধারন সদস্য পদে ৩২জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

৫নং সরই ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত প্রার্থী ফরিদুল আলম, সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী ও তার ছেলে এম. আলমগীর সিকদার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুরুল আলম ও মৌজা হেডম্যান দূর্যধন ত্রিপুরা এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮জন ও সাধারন সদস্য পদে ২৬জন মনোনয়নপত্র সংগ্রহ করেন।

৬নং রুপসীপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ছাচিংপ্রু মার্মা, বিএনপি মনোনীত প্রার্থী মোঃ রফিকুল ইসলাম, জাতীয় পার্টির মনোনীত হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা বিশ্বজিত বড়ুয়া, সাবেক চেয়ারম্যান ও মৌজা হেডম্যান চাহ্লাখইন মার্মা এবং আওয়ামীলীগ নেতা মোঃ শহিদ। সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩জন ও সাধারন সদস্য পদে ২৫জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

৭নং ফাইতং ইউনিয়নে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত প্রার্থী সামছুল আলম, স্বতন্ত্র প্রার্থী মোঃ আবু তাহের, আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭জন, সাধারন সদস্য পদে ২৩জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

%d bloggers like this: