শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৩২ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

লামা থানায় নতুন ওসির যোগদান

police-rafiq-lama-11-11-16-news-1pic-f2

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা:

বান্দরবানের লামা থানায় নতুন ওসি হিসাবে আনোয়ার হোসেন যোগদান করেছেন। তিনি বান্দরবান জেলা সদর ডিবি ওসি থেকে বদলী হয়ে লামা থানায় যোগদান করেন। লামা থানার ওসি মো. ইকবাল হোসেন অন্যত্র বদলী হলে তিনি ১০ নভেম্বর বৃহস্পতিবার লামা থানার ওসির দায়িত্ব গ্রহন করেন। শুক্রবার থেকে তিনি সার্বক্ষণিক দায়িত্ব পালন করেন।

জানা যায়, ওসি আনোয়ার হোসেন ১৯৯১ সালে এস আই হিসাবে পুলিশ বিভাগে চাকুরি নেন। ২০১০ সালে পদোন্নতি পেয়ে ওসি তদন্ত হিসেবে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা যোগদান করেন। তারপর কক্সবাজার সদর থানায় একই পদে চাকুরি করেন। ২০১৩ সালে শেষের দিকে কক্সবাজারের পেকুয়া থানা ওসি হিসাবে যোগদান করেন।

২০১৪-১৫ সালের দিকে চট্টগ্রামে সিআইডিতে কর্মরত থেকে ২০১৬ শুরুতে বান্দরবান সদরে ডিবি ওসি হিসেবে পাহাড়ে চাকুরি শুরু করেন। সর্বশেষ লামা থানায় অফিসার ইনচার্জ হিসেবে ১০ নভেম্বর ২০১৬ইং যোগদান করেন। ব্যক্তিগত জীবনে তিনি তিন কন্যা সন্তানের জনক।

নতুন কর্মস্থলে আইন শৃঙ্খলা রক্ষা ও সাম্প্রদায়িক সম্প্রতি অক্ষুন্ন রাখতে তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com