Home / প্রচ্ছদ / লামা পৌর নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা

লামা পৌর নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা

Mayor lama - Rafiq - Lama - 2-12-2015 (news & 1 pic) f3মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ ডিসেম্বর। এবারের লামা পৌর নির্বাচনে মেয়র পদে ৩ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১৩ জন ও সাধারণ কাউন্সিলর ২৯ জন সহ মোট ৪৫জন প্রার্থী নিয়ে ৯টি কেন্দ্রে ৩৯টি বুথে ১১ হাজার ৪৪৯ জন ভোটার ভোট দেবে।

মেয়র পদে বিএনপি প্রার্থী আমির হোসেন ধানের শীষ, আওয়ামী লীগ প্রার্থী জহিরুল ইসলাম নৌকা প্রতীক ও জাতীয় পার্টি (জেপি) প্রার্থী মোঃ ফরিদ উদ্দিন সাইকেল মার্কা পেয়েছেন।

Election - Rafiq - Lama 14.12.15 (news & 5 pic) f1 - 4Election - Rafiq - Lama 14.12.15 (news & 5 pic) f1 - 2১, ২, ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর শ্যামলী বিশ্বাস কাঁচি, জাহেদা বেগম বেনেটি ব্যাগ, সাকেরা বেগম মৌমাছি, মাউ মার্মা ফ্রগ, রোকেয়া বেগম আঙ্গুর ও মিলকী রানী দাশ পুতুল প্রতীক পেয়েছেন। ৪, ৫, ৬ নং ওয়ার্ডে মরিয়ম বেগম মৌমাছি, ছপুরা বেগম আঙ্গুর, জোসনা বেগম বেনেটি ব্যাগ ও শাহানাজ পারভীন কাঁচি, ৭, ৮, ৯ নং ওয়ার্ডে জাহানারা বেগম কাঁচি, পারেচা বেগম আঙ্গুর ও মাজেদা বেগম পেয়েছেন মৌমাচি।

সাধারণ কাউন্সিলর ১নং ওয়ার্ডে বশির আহাম্মদ টেবিল ল্যাম্প, মোঃ আবু তাহের পাঞ্জাবি, মোঃ ফরিদ মিয়া ঢেঁরস ও বাবুল দাশ উট পাখি, ২নং ওয়ার্ডে মোহাম্মদ মুমিনুল ইসলাম উট পাখি, মোঃ হোসেন বাদশা ডালিম ও এম দিদারুল ইসলাম পাঞ্জাবি, ৩নং ওয়ার্ডে মোঃ সাখাওয়াত হোসেন উটপাখি ও মোঃ সাইফুদ্দিন টেবিল ল্যাম্প, ৪নং ওয়ার্ডে মোঃ রফিক উটপাখি ও মোঃ আনোয়ার পারভেজ টেবিল ল্যাম্প, ৫নং ওয়ার্ডে আবু সালাম টেবিল ল্যাম্প, জহির উদ্দিন ব্রিজ, মোঃ আবুল হোসেন টেবিল ল্যাম্প, মোঃ রাসেল পাঞ্জাবি ও সুবল বড়ুয়া ডালিম, ৬নং ওয়ার্ডে মমতাজুল ইসলাম উটপাখি, মোঃ জাকের হোসেন টিবিল ল্যাম্প ও মোঃ ফজর আলী ডালিম, ৭নং ওয়ার্ডে মোঃ কামাল উদ্দিন টেবিল ল্যাম্প, মোঃ সোহরাব হোসেন উটপাখি ও মোঃ আজিম পাঞ্জাবি, ৮নং ওয়ার্ডে মোঃ ইউছুপ ডালিম, মোঃ আলাউদ্দিন উটপাখি, মোঃ শাহজাহান টেবিল ল্যাম্প ও আমিনুল ইসলাম পাঞ্জাবি, ৯নং ওয়ার্ডে উশৈই থোয়াই মার্মা পানির বোতল, মং হ্লা চিং মার্মা উট পাখি ও মোঃ হাবিল মিয়া ডালিম মার্কা পেয়েছেন।Election - Rafiq - Lama 14.12.15 (news & 5 pic) f1 - 3Election - Rafiq - Lama 14.12.15 (news & 5 pic) f1 - 1

লামা পৌর-নির্বাচনের রিটার্নিং অফিসার শফিকুর রহমান বলেন, প্রতীক পাওয়ার মধ্য দিয়ে আজ থেকে প্রার্থীরা নির্বাচনী প্রচারণা শুরু করতে পারবে। সকল প্রার্থীকে নির্বাচনী আইন মেনে চলতে অনুরোধ করেন। সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন আয়োজনে সকল প্রার্থী ও ভোটারদের সহযোগীতা কামনা করেন।

%d bloggers like this: