Home / প্রচ্ছদ / লামা সরকারী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ, নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

লামা সরকারী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ, নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

School - Rafiq- Lama 27-1-2016 (news 2pic) f2-1 School - Rafiq- Lama 27-1-2016 (news 2pic) f2-2মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

লামা সরকারী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ, নবীনবরণ ও বিদায় সংবর্ধনা ২৭ জানুয়ারী বুধবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। সদ্য ৬ষ্ট শ্রেণীতে ভর্তি হওয়া ও ২০১৬ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্কুলের প্রধান শিক্ষক মোক্তার হোসেন (কুতুবী)।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লামা পৌরসভার নব নির্বাচিত মেয়র জহিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বান্দরবান জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবু ইউছুপ, লামা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.এম ইমতিয়াজ সহ প্রমূখ। প্রধান আলোচক ছিলেন, নয়াপাড়া জামে মসজিদের খতিব মৌলানা মোঃ ইয়াহিয়া এবং আখেরী মোনাজাত করেন, খুটাখালীর পীর সাহেব হাফেজ মোঃ আব্দুল হাই।

প্রধান অতিথির বক্তব্যে লামা পৌরসভার নব নির্বাচিত পৌর মেয়র জহিরুল ইসলাম বলেন, লামা শিক্ষার উন্নয়নে আমি যথাসাধ্য কাজ করে যাব। তিনি লামা লামা সরকারী উচ্চ বিদ্যালয়ে ৩জন খন্ডকালীন সহকারী শিক্ষক নিয়োগ দেয়ার কথা উল্লেখ করেন তার বক্তব্যে।

%d bloggers like this: