Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / লামা হাসপাতালে কর্মচারীর আত্মহত্যা

লামা হাসপাতালে কর্মচারীর আত্মহত্যা

https://i1.wp.com/coxview.com/wp-content/uploads/2021/03/Fashi-Rafiq-19-3-21.jpg?resize=540%2C304

লামা হাসপাতালের ওটিতে ফাঁস লাগিয়ে মৃত্যুবরণ করা শাপলু মোহরের লাশ।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মচারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটে শুক্রবার (১৯ মার্চ) বেলা ১১টায় হাসপাতালের ওটির ভিতরে।

জানা যায়, লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী শাপলু মোহরে (৩১) গলায় ফাঁস দিয়ে হাসপাতালের ওটির ভিতরে আত্মহত্যা করেছে। শুক্রবার বেলা ১১টায় তার লাশ ফাঁস থেকে নামায় হাসপাতালে ডাক্তার ও কর্মচারীরা।

পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক ত্রিদিব বড়ুয়া সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত হাসপাতালে এসে তার লাশ উদ্ধার করে লাশের প্রাথমিক সুরতহাল শেষ করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

শাপলু মোহরে লামা হাসপাতালের আন্ত বিভাগে ওয়ার্ড বয়ের চাকরি করত এবং বর্তমানে লামা পৌরসভার ৭নং ওয়ার্ডের মধুঝিরি বউবাজার এলাকায় ভাড়া বাসায় থাকতো। গতরাতে শাপলু হাসপাতালপ ডিউটিরত অবস্থায় কোন এক ফাঁকে এই ফাঁসের ঘটনা ঘটায়। সে বান্দরবান সদর উপজেলার বাগমারা এলাকার হিন্দু পাড়ার সুবল মোহরের ছেলে।

নিহতের স্ত্রী আঁখি দাশ (৩০) বলেন, গতরাত ৮টায় সামনাসামনি সর্বশেষ তার স্বামীর সাথে তার কথা হয়। তারপরে রাতে অনেকবার তার স্বামী শাপলু মোহরের নাম্বারে কল দিলে ফোন গেলেও ফোন রিসিভ হয়নি। গতরাত থেকে অনেক খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। পরে সকাল ১১টায় লামা হাসপাতালের ২য় তলায় অপারেশন থিয়েটারে (ওটিতে) তার লাশ ধূতিতে ঝুলানো অবস্থায় দেখতে পেয়ে, কাপড় কেটে নামায় হাসপাতালের ডাক্তার ও কর্মচারীরা।

লামা হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার দিদার মেহের বলেন, খবর পেয়ে আমরা সকলে এসে বেঁচে আছে কিনা তা দেখার জন্য লাশ ধূতি কাপড় কেটে নামাই। গতরাতের কোন একসময় শাপলু মোহরে ফাঁস খায় বলে ধারনা করা হচ্ছে।

গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

Leave a Reply

%d bloggers like this: