বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:৪৩ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন মহেশখালীর খাইরুল আমিন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় লামার মডার্ণ স্কুলের অভাবনীয় অর্জন ভ্রমণে ইনানী সমুদ্রসৈকত চমেকে ঈদগাঁওর সংবাদকর্মী পুত্র জামির সফল অপারেশন সম্পন্ন কক্সবাজারে আইনজীবীদের আদালত বর্জন কর্মসূচী স্থগিত টনসিলের ব্যথা দূর করার উপায় প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে চট্টগ্রামে যুবলীগের প্রস্তুতি সভা ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি এডঃ হারুন অর রশিদ’র পিতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ এসএসসিতে ঈদগাঁও উপজেলার ৬টি প্রতিষ্ঠানে ফলাফল : এ+ পেল ৯০ জন

শহরের সমিতি পাড়া-কুতুবদিয়া পাড়ায় এমপি খোরশেদ আরা হকের ত্রাণ বিতরণ

Khoshedara Hoque MP 1-8-2015টানা ভারি বৃষ্টিপাত এবং ঘূর্ণিঝড় ‘কেমোন’ এর প্রভাবে কক্সবাজার শহর ও সদরের বিধ্বস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করে দুর্ভোগে পড়া মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ি কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খোরশেদ আরা হক এমপি।  তিনি জুমাবার ৩১ জুলাই বিকেলে শহরের সমিতি পাড়া ও কুতুবদিয়া পাড়ার ১শ’ পরিবারের মাঝে চাল, ডাল, চিড়া ও স্যালাইনসহ বিভিন্ন খাদ্য সামগ্রি বিতরণ করেন।
এসব বিতরণকালে তাঁর সাথে ছিলেন-জাতীয় পার্টি কক্সবাজার জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মেহেরুজ্জামান, সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ তারেক, শহর শাখার সভাপতি কামাল উদ্দিন কামাল, জাতীয় পার্টি নেতা এস.এম বাবর, বাবুল কুতুবি ও মোঃ গিয়াস উদ্দিন প্রমুখ।
ত্রাণ বিতরণকালে এমপি খোরশেদ আরা হক বলেন, মানবতার কল্যাণে যারা কাজ করে তারাই প্রকৃত মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধি দলীয় নেত্রী রওশন এরশাদ এবং জাতীয় পার্টি চেয়ারম্যান আলহাজ্ব হোসাইন মোহাম্মদ এরশাদ মানব দরদি। এরা কক্সবাজারের উন্নয়নসহ যে কোন কাজে আন্তরিক।
তিনি বলেন, প্রধানমন্ত্রী বন্যা পরিস্থিতিসহ কক্সবাজারের দুর্ভোগের খবর প্রতিনিয়ত রাখছেন। বন্যা কবলিত মানুষের জন্য তিনি প্রয়োজনীয় সব কিছুই করবেন। সাংবাদিক আনোয়ার হাসান চৌধুরী কর্তৃক ইন্টারনেটে পাঠানো এক বিজ্ঞপ্তিতে উপরোক্ত খবর জানানো হয়েছে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com