শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি ঘোষণার আগেই বাড়লো চিনির দাম

শাহরুখের সঙ্গে সিনেমা করতে চান আমির

শাহরুখ ও আমির খান

শাহরুখ ও আমির খান

শাহরুখ ও আমির খান

বলিউড কিং শাহরুখ খান এবং মি. পার্ফেক্টশনিস্ট খ্যাত তারকা আমির খান। নিজেদের অভিনয় গুণে বলিউডের শীর্ষন্থানীয় তারকা তারা। তবে তাদের মধ্যে ব্যক্তিগত রেষারেষির খবরও শোনা যায়।

এবার তাদের মধ্যে ব্যক্তিগত বরফ গলার আভাস দিলেন আমির। শাহরুখের সঙ্গে সিনেমায় কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন তিনি। সম্প্রতি দাঙ্গাল সিনেমার একটি ভিডিও প্রকাশনা অনুষ্ঠানে শাহরুখের সঙ্গে সিনেমায় কাজ করার আগ্রহ প্রকাশ করেন পিকে খ্যাত অভিনেতা।

অনুষ্ঠানে এক সাংবাদিক ধুম-থ্রি খ্যাত এ অভিনেতাকে শাহরুখের সঙ্গে সিনেমায় কাজ করার বিষয়ে প্রশ্ন করেন, উত্তরে আমির বলেন, ‘আমি তার সঙ্গে কাজ করতে পারলে খুশি হবো।’

তবে এর আগেও তাদের মধ্যে সুসম্পর্কের আভাস দিয়েছেন এ দুই তারকা। শাহরুখের বাংলো মান্নাতে পার্টি করতে দেখা যায় আমিরকে। শুধু তাই নয় শাহরুখের ছেলে আবরামকে উপহারও কিনে দেন আমির। মাইক্রোব্লগিং সাইট টুইটারে শাহরুখ তার জন্য আমিরকে ধন্যবাদও জানান। তাকে মান্নাতে নিমন্ত্রণ করার জন্য পাল্টা ধন্যবাদ জানান আমিরও।

এদিকে শাহরুখ-সালমানকে রাকেশ রোশানের কারণ অর্জুন, কে সি বোকাদিয়ার হাম তোমারে হ্যায় সানাম এবং করণ জোহরের কুচ কুচ হোতা হ্যায় সিনেমায় দেখা গেছে। অন্যদিকে সালমান ও আমিরকে দেখা গেছে রাজ কুমার সন্তষির জনপ্রিয় কমেডি আন্দাজ আপনা আপনা সিনেমায়। কিন্তু শাহরুখ ও আমিরকে কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি।

তবে অনেকদিন থেকেই শাহরুখ-আমিরের একই সিনেমায় অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। আমিরের এমন বক্তব্য সেই গুঞ্জনের পালে আরো হাওয়া বাড়িয়ে দিল।

সূত্র:risingbd.com, ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com