বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:১৩ অপরাহ্ন

শুধু রাতেই দেখা যাবে সানির আলোচিত বিজ্ঞাপন

শুধু রাতেই দেখা যাবে সানির আলোচিত বিজ্ঞাপন

শুধু রাতেই দেখা যাবে সানির আলোচিত বিজ্ঞাপন

পর্নো তারকা থেকে বলিউড অভিনেত্রী হয়ে উঠা সানি লিওনের জনপ্রিয়তা ব্যাপক। আবেদনময়ী তারকা হওয়ায় তার ফ্যান-ফলোয়ার ভারতে অনেক শীর্ষ তারকার চেয়েও বেশি। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দার দর্শকদের কাছেও তার চাহিদা তুঙ্গে।

কিন্তু সম্প্রতি টেলিভিশনে সানি অভিনীত কনডমের বিজ্ঞাপনকে অনেকেই ভালোভাবে নেয়নি। সারাদিন ধরে যখন তখন কনডমের বিজ্ঞাপন নিয়ে টিভির পর্দায় চলে আসতেন সানি। বিজ্ঞাপনে ইঙ্গিতে দর্শককে জানিয়ে দিতেন যে তারা যেন তার ব্র্যান্ডের কনডম ব্যবহার করেন।

বিজ্ঞাপনের থেকেও বিজ্ঞাপনের মডেল সানিকে দেখতে চোখ বড় বড় করে টিভির দিকে তাকাত আট থেকে আশি বছরের পুরুষ। আঠেরো থেকে আশিদের নিয়ে হয়তো সমস্যা নেই। তবে আট থেকে সতেরো পর্যন্তদের নিয়ে নাকি দেখা দিয়েছিল বেজায় সমস্যা। এদের ‘বড়দের’ অ্যাড দেখা বন্ধ করানোর দাবি তোলে একটি হিন্দু সংগঠন। সরব হন ভারতের সিপিআই নেতা অতুল অঞ্জন।

শেষ পর্যন্ত জনতার দাবি মেনে নিয়েই নাকি এবার পরিবর্তন করা হচ্ছে অ্যাডাল্ট স্টার সানি লিওনের কনডমের অ্যাডের সময়। দিনের বেলায় নয়, ওই ধরনের বিজ্ঞাপনে সানিকে দেখা যাবে শুধু রাতে।

অ্যাডের সময় বদলের সম্ভাবনার সংবাদ বেরিয়েছে ভারতের খ্যাতনামা একটি ইংলিশ দৈনিকে। তাতে বলা হয়েছে যে, সানি লিয়নের অ্যাডের সময় পরিবর্তনের কথা ভাবছে কেন্দ্রীয় সরকার।

সাধারণত বিজ্ঞাপনের দু’টি ক্যাটাগরি থাকে। একটি হল জেনারেল ক্যাটাগরি বা G। আরেকটি হল রেস্ট্রিক্টেড ক্যাটাগরি বা R। G ক্যাটিগরির বিজ্ঞাপনগুলো যে কোনো সময়ে দেখানো যেতে পারে। কিন্তু R ক্যাটাগরির বিজ্ঞাপনগুলো শুধু সেই সময়েই দেখানো যায় যে সময়ে নাবালক বা বালিকারা টিভি দেখে না বা কম দেখে। সানির কনডমের বিজ্ঞাপন এবার থেকে R ক্যাটাগরির আওতাভুক্ত করা হবে বলে জানা গেছে।

-গ্লোবটুডেবিডিডটকম,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com