বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৪২ অপরাহ্ন

শ্রমিক নেতা খোরশেদ আলমকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে জেলা শ্রমিকলীগের নিন্দা জানিয়ে বিবৃতি ও শোক প্রকাশ

http://coxview.com/wp-content/uploads/2016/11/No-Photo-1.jpeg

প্রেস বিজ্ঞপ্তি:

জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা পিকআপ-মিনি ট্রাক চালক সমবায় সমিতির সাধারণ সম্পাদক শ্রমিক নেতা খোরশেদ আলমকে পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার প্রতিবাদ জানিয়ে এক যৌথ বিবৃতি দিয়েছেন জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী।

উক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, খোরশেদ আলম সাধারণ শ্রমিকদের কাছে নিবেদিত প্রাণ ছিলেন। সে সাধারণ শ্রমিকদের বিপদে সবসময় পাশে থেকে আন্তরিকতার সহিত কাজ করে যেতেন। তার নির্মম মৃত্যুতে কক্সবাজারের শ্রমিক সমাজ এক উজ্জ্বল নক্ষত্রকে হারিয়েছেন। যার শূন্যতা কখনো পূরণ করার মত নয়। নেতৃবৃন্দ আরো বলেন, এটা কোন নিছক দুর্ঘটনা নয়। শ্রমিক নেতা খোরশেদ আলমকে পূর্ব পরিকল্পিত ভাবে ডাম্পার চাপা দিয়ে ঠান্ডা মাথায় হত্যা করা হয়েছে। তাকে অত্যন্ত কৌশলে ফাঁকা সড়কে পেছন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার পর পু:নরায় পেছনে ফিরে এসে চাকায় পিষ্ট করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায় ঘাতক চালক। উক্ত ডাম্পার গাড়ীর চালক ঘাতক ইউনুছকে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ঘটনার তথ্য বেরিয়ে আসবে।

এ ব্যাপারে নেতৃবৃন্দ আরো বলেন, দায়েরকৃত খোরশেদ হত্যা মামলার এজাহারভুক্ত আসামীদের আগামী ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় আনা না হলে, সর্বস্থরের শ্রমিক জনতাকে সাথে নিয়ে কঠোর আন্দোলনের মাধ্যমে রাজপথ অচল করে দেওয়া হবে। উক্ত যৌথ বিবৃতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তার পরিবারের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com