Home / প্রচ্ছদ / সভাপতি-সাত্তার, সম্পাদক-এমাদুল : লামা রুপসীপাড়া বাজার কমিটি নির্বাচন সম্পন্ন

সভাপতি-সাত্তার, সম্পাদক-এমাদুল : লামা রুপসীপাড়া বাজার কমিটি নির্বাচন সম্পন্ন

Elcetion -Rafiq -Lama 19.12.15 (Ruposipara) (news & 1pic) f1মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

১৮ ডিসেম্বর শুক্রবার লামা উপজেলার রুপসীপাড়া বাজার কমিটি’র নির্বাচন সম্পন্ন হয়েছে। ত্রি-বার্ষিক নির্বাচনে ১১সদস্য বিশিষ্ট কমিটিতে ৪টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয় রুপসীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। নির্বাচনে সভাপতি পদে আব্দু সাত্তার গাজী ও সম্পাদক পদে এমাদুল হক, যুগ্ম সম্পাদক পদে মোঃ তারিক ও কোষাধ্যক্ষ পদে মোঃ ইসমাইল নির্বাচিত হয়েছে।

এছাড়া বাকী ৭টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে সহ-সভাপতি আব্দু মোতালেব ও সদস্য মোঃ শফিকুল আলম, মোঃ রফিক, মোঃ ছলিমুল্লাহ মিলন, মোঃ শাহ কামাল, মোঃ ইউনুছ ও মোঃ কামাল।

নির্বাচন পরিচালনা আহবায়ক কমিটিতে দায়িত্ব পালন করেন, মোঃ শহীদুল ইসলাম মেম্বার, আবুল হোসেন মেম্বার, মোঃ ওমর ফারুক বাবুল ও ডাক্তার মোঃ সাখাওয়াতুল ইসলাম।

প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করে রুপসীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুলতান আহমদ, সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন আব্দুল হালিম ও মোঃ কামাল।

নির্বাচনকে ঘিরে রুপসীপাড়া বাজার এলাকা পোষ্টারে ছেঁয়ে গেছে। চায়ের দোকান, ক্লাব ও প্রার্থীদের দোকানে সরগম হয়ে উঠেছে নির্বাচন বিষয় নিয়ে। রমরমা সাঁজে সেজেছে রুপসীপাড়া বাজার। রাজনৈতিক অফিস, মাঠে ময়দানে, প্রার্থীদের নিজস্ব অফিস সহ সর্বত্র এখন আলোচনার বিষয়বস্তু নির্বাচন।

সম্ভাব্য প্রার্থী ও সাধারণ ভোটারদের মাঝে গড়ে উঠেছে চমৎকার সেতু বন্ধন।

%d bloggers like this: