Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংবাদিকদের পাশে থাকার অঙ্গীকার- ইয়াবা ব্যবসায়ীদের সাথে আমার বিন্দুমাত্র সংশ্লিষ্টতা নেই- সাংসদ বদি

সাংবাদিকদের পাশে থাকার অঙ্গীকার- ইয়াবা ব্যবসায়ীদের সাথে আমার বিন্দুমাত্র সংশ্লিষ্টতা নেই- সাংসদ বদি

Abdur Rahman Badi - Giasuddin 13-2-16  (news 1pic) f1গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

ইয়াবা ব্যবসার সাথে সাংসদ বদির বিন্দুমাত্র সংশ্লিষ্টতা নেই, যারা এসব কুৎসা রটাচ্ছে তাদের কাছে সঠিক তথ্য থাকলে সত্য প্রমাণ করুক এটা আমি চাই। কোন ইয়াবা ব্যবসায়ীর কাছ থেকে তিনি একটি টাকাও নেননি। জনগণের ভালবাসা ও উন্নয়ন কর্মকান্ড দেখে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। আমি সবসময় সাংবাদিকদের পাশে ছিলাম এবং ভবিষ্যতে থাকব উল্লেখ করে তিনি বলেন, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন একজন কলম সৈনিকের মূল দায়িত্ব। সেদিকে নজর রেখে সংবাদ লিখনীর মাধ্যমে সমাজ ও দেশের পরিবর্তন আনা সম্ভব। তাই প্রতিটি বিষয়ে গুরুত্ব দিয়ে কাজ করার আহবান জানান।

১৩ ফেব্রুয়ারী বিকালে টেকনাফ পৌরসভার রাশিয়ান হ্যাচারীর প্রাঙ্গণে উখিয়া-টেকনাফের সাংসদ আবদুর রহমান বদির সাথে নবগঠিত টেকনাফ সাংবাদিক ইউনিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাতকালে উপরোক্ত কথাগুলো বলেন।

এর আগে নব গঠিত টেকনাফ সাংবাদিক ইউনিটির সকল নেতৃবৃন্দ সাংসদ বদির সাথে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি জাফর আলম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ জহির, সাংগঠনিক সম্পাদক হাফেজ উল্লাহ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, পৌর যুবলীগের সভাপতি মন্জুরুল করিম সোহাগ, আওয়ামীলীগ নেতা যথাক্রমে মোহাম্মদ আলম লেড়ু, রাকিব আহমদ সাংবাদিক ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাফেজ মুহাম্মদ কাশেম, নব গঠিত কমিটির সভাপতি নুরতাজুল মোস্তফা শাহীন শাহ, সিনিয়র সহ-সভাপতি জিয়াবুল হক, সহ-সভাপতি ছৈয়দুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভুলু, সাংগঠনিক সম্পাদক নুরুল হোসাইন, অর্থ সম্পাদক মোঃ সেলিম, দপ্তর ও প্রচার সম্পাদক সাইফুদ্দীন মুহাম্মদ মামুন, সদস্য আবদুর রহমান, নুর হাকিম আনোয়ার, হারুন সিকদার, এম আমান উল্লাহ আমান প্রমুখ।

%d bloggers like this: