Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংসদ আশেক উল্লাহর রোগমুক্তি কামনায় দারুল হিকমাহ আল মালেকীয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাংসদ আশেক উল্লাহর রোগমুক্তি কামনায় দারুল হিকমাহ আল মালেকীয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

Mahfil - Rasel 21-04-16 news 2pic f-1 (1)

নিজস্ব প্রতিনিধি; কুতুবদিয়া :

 

২১ এপ্রিল কুতুবদিয়া উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নে অবস্থিত কুতুব শরীফ দরবার পরিচালিত দারুল হিকমাহ আল মালেকীয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে সকাল ১০টায় মাদ্রাসার হল রুমে কক্সবাজার-২ (কুতুবদিয়া-মহেশখালী) আসনের সাংসদ ও মাননীয় প্রধানমন্ত্রি শেখ হাসিনার আস্থার প্রতিক আশেক উল্লাহ রফিকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল মাদ্রাসা সুপার মাহফুজুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুতুব শরীফ দরবারের পরিচালক শাহাজাদা শেখ ফরিদ আল কুতুবী।

উপস্থিত ছিলেন, দক্ষিণ ধূরুং ইউনিয়নের ৫নং ওয়ার্ড় আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাফর আলম, সাধারণ সম্পাদক মহি উদ্দিন, শাহাজাদা শেখ ফরিদের সুযোগ্য পুত্র শেখ আকতারুল হক, কুতুবদিয়া উপজেলা ছাত্র সমাজের সভাপতি মনিরুল ইসলাম, মাদ্রাসা শিক্ষক মাওলানা এস.এম ওমর ফারুক, মোস্তফা খালেদ, ফরিদুল ইসলাম, ফোরকানুল ইসলাম, মাষ্টার জসিম উদ্দিন, এস.এম. সায়েম, মনিরুল ইসলাম, জাহেদুল ইসলাম, আসমাউল হুসনাসহ সকল শিক্ষক/শিক্ষিকা, কর্মচারী ও শিক্ষার্থী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাদ্রাসার সিনিয়র শিক্ষক মৌলনা ছলিম উল্লাহ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলোয়াত করেন ৯ম শ্রেণীর ছাত্র হাফেজ মুহাম্মদ ইউছুফ।

সভাপতির বক্তব্যে মাদ্রাসা সুপার মৌঃ মাহফুজুল করিম বলেন, গত শনিবার মধ্যরাতে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি হলে অবস্থার অবনতি দেখে ঐদিন দুপুর ১২টার সময় এয়ারএ্যাম্বুলেন্স যোগে ঢাকাস্থ স্কয়ার হসপিটালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয় এমপিকে। কুতুবদিয়া-মহেশখালী আসনের মাননীয় সাংসদ মাটি ও মানুষের প্রিয় নেতা মাননীয় প্রধানমন্ত্রি শেখ হাসিনার আস্থার প্রতিক আশেক উল্লাহ রফিক এমপির রোগমুক্তি করে যাতে অতি তাড়াতাড়ি আল্লাহ আমাদের মাঝে ফিরিয়ে দেয় তার জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে মন-খুলে প্রাণভরে দোয়া করছি। পরে মাদ্রাসাস্থ আল-মালেকী সাংস্কৃতিক ফোরামের পরিবেশনায় ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

%d bloggers like this: