শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:১৫ অপরাহ্ন

সাংসদ বদির মুক্তির দাবিতে লাগাতার কর্মসূচি চলছে : এবার ছাত্র-ছাত্রীদের সাথে রাস্তায় নামলো অভিভাবকরা

manobbandhon-teknaf-news-pic-151116

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজারের উখিয়া-টেকনাফের সাংসদ আবদুর রহমান বদির মুক্তির দাবিতে টেকনাফে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠান গুলোর ধারাবাহিক লাগাতার কর্মসূচি চলছে। এবার শান্তিপূর্ণ আন্দোলনে অংশ নিতে ছাত্র-ছাত্রীদের সাথে রাস্তায় নামলো অভিভাবকরা। তাদেরকে সহযোগীতা দিয়ে যাচ্ছে শিক্ষা-প্রতিষ্ঠান গুলোর শিক্ষক-শিক্ষকা। তাদের একটাই দাবি প্রিয় নেতা আলহাজ আবদুর রহমান বদিকে অবিলম্বে আইনী প্রক্রিয়ায় মুক্তি দিয়ে অত্র এলাকার উন্নয়ন অব্যাহত রেখে বাকি কাজ গুলো বাস্তবায়ন করতে হবে। কারণ এমপি বদি ছাড়া অত্র এলাকার উন্নয়ন ও শিক্ষা-প্রতিষ্ঠানের উন্নয়ন এবং শিক্ষার মান আর কেউ বাড়াতে পারবেনা। তাই এই প্রিয় নেতাকে অবিলম্বে মুক্তি দিয়ে শিক্ষা-প্রতিষ্ঠান ও এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে হবে। উক্ত কর্মসূচির লাগাতার অংশ হিসাবে ১৫ নভেম্বর হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার উচ্চবিদ্যালয়ের শত শত ছাত্র-ছাত্রী এমপি বদির মুক্তির দাবিতে রাস্তায় নেমে আসে। এবার তাদেরকে স্বাগত জানিয়ে অংশ গ্রহন করে অত্র এলাকার অভিভাবকরা।

সকাল ১০ টায় শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের অংশগ্রহণে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষিক রুপন কান্তি বড়ুয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক গিয়াস উদ্দিন চৌধুরী, খারাংখালী বাহারুল উলুম মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি নুরুল আমিন, হোয়াইক্যং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার জাহেদ হোসেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংসদ বদি জনপ্রিয়তার শীর্ষে তাই তার বিরুদ্ধে বার বার ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। উখিয়া-টেকনাফের গণমানুষের প্রিয় নেতা, গরীব ও অসহায় মানুষের বন্ধু, তাই আমাদের দাবি এই প্রিয় নেতাকে ন্যায় বিচার ও সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনী প্রক্রিয়ায় অবিলম্বে মুক্তি দেওয়া হোক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com