Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / সাগরে ফিশিং ট্রলারে ডাকাতি : গুলিবিদ্ধসহ আহত ৮

সাগরে ফিশিং ট্রলারে ডাকাতি : গুলিবিদ্ধসহ আহত ৮

Ahota - Rasel 27-3-16 (news 1pic) f2

এম. রাসেল খাঁন জয়; কুতুবদিয়া :

কুতুবদিয়া দ্বীপের অদূরে বঙ্গোপসাগরের জাহাজখাড়ি নামক স্থানে এফ.বি.মায়ের দোয়া নামক ফিশিং ট্রলার মাছ ধরারত অবস্থায় গত শনিবার দিবাগত রাত আড়াইটায় একদল জলদস্যু ট্রলারের ওপর হামলা চালায়। এসময় জলদস্যুরা জেলেদের লক্ষ্য করে গুলিবর্ষণ করলে জেলে কুতুবদিয়া দ্বীপের দক্ষিণ ধুরুং ইউনিয়নের বাসিন্দা আলী হোসেন (২৭) আনচার (২০) মাহামুদুল করিম (৩৫) বেলাল (৩২) করিম (২৭) জাগির হোসেন (৩০) মাঝি এনাম (৩২) গুলিবিদ্ধ হয়।

রবিবার বিকাল ৪টায় গুলিবিদ্ধ জেলেরা কুতুবদিয়া উপকূলে পৌছলে আহতদের কুতুবদিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের চিকিৎসক শাহাব উদ্দিন গুলিবিদ্ধ ৪জেলের শরীরের বিভিন্ন অঙ্গ থেকে ৪/৫টি কার্তুজের দানা বের করা হয় এবং অন্যান্য জেলেদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান। ট্ররারের মাঝি এনাম জানান, ২৪ মার্চ রাতে কুতুবদিয়ার বাতিঘরপাড়া এলাকার উপকূল থেকে রমজান আলীর মালিকানাধীন এফ.বি.মায়ের দোয়া ফিশিং ট্রলারসহ ৮ জেলে নিয়ে গভীর সাগরে মাছ ধরতে যায়।

এ ব্যাপারে ট্রলারের মালিক রমজান আলী কুতুবদিয়া থানায় এজাহার দিয়েছে বলে জানান। কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অংসা থোয়াই সাথে এ ব্যাপারে কথা হলে তিনি জানান, সাগরে ডাকাতির ঘটনার বিষয়ে শুনেছেন। খবর নেয়া হচ্ছে।

%d bloggers like this: