শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

সানা-গুরমিতের সফট পর্নো ডোজ

sana

বলিউড নির্মাতা বিশাল পাণ্ডে। এর আগে ‘হেট স্টোরি-টু’ এবং ‘হেট স্টোরি-থ্রি’ সিনেমা নির্মাণ করেছেন তিনি। তার পরবর্তী সিনেমা ‘ওয়াজা তুম হো’।

সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির টাইটেল সং ‘ওয়াজা তুম হো’। গানটিতে গুরমিত চৌধুরী এবং সানা খানকে বেশ অন্তরঙ্গ দেখা গেছে। তাদের অন্তরঙ্গতা এতটাই যে, গানটি যেন সফট পর্নো ডোজ।

এর আগে সালমান খানের বিপরীতে ‘জয় হো’ সিনেমায় অভিনয় করেছেন সানা খান। সেখানে ভারতীয় নারীদের প্রচলিত পোশাকেই হাজির হয়েছিলেন তিনি। কিন্তু খোলস ছেড়ে এই সিনেমায় অনেকটা সহসী সানা।

গানের প্রথম দৃশ্যটি দেখে বলিউডের কোনো রোমান্টিক সিনেমার দৃশ্যের কথা মনে হলেও কিছু সময় পরই দর্শকের বুঝতে বাকি থাকবে না যে, এটি ভাট প্রডাকশনের সিনেমা।

প্রথম দৃশ্যের পর থেকেই সাহসী সানা খান। চুম্বন দৃশ্য ছাড়াও গুরমিতের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে এ অভিনেত্রীকে। গানে বেশ খোলামেলা তিনি।

গানটির কথা লিখেছেন মনোজ মুনতাসির। ‘ওয়াজা তুম হো’ গানটি সুর করেছেন এবং কণ্ঠ দিয়েছেন মিথুন, তুলসি কুমারি এবং আলতামাশ ফারিদি।

সিনেমায় সানা এবং গুরমিত দুজনই আইনজীবীর ভূমিকায় অভিনয় করছেন। এতে আরো অভিনয় করছেন রজনীশ দুগ্গাল। তিনি একটি মামলায় ফেঁসে গেলে তার হয়ে আইনি লড়াই করেন সানা।

সূত্র:risingbd.com,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com