Home / প্রচ্ছদ / সানি লিওনকে প্রতিহতের ঘোষণা হেফাজতের

সানি লিওনকে প্রতিহতের ঘোষণা হেফাজতের

Sani Liownসানি লিওনকে বিমানবন্দরেই প্রতিহতের ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম ঢাকা মহানগর নেতৃবৃন্দ। বুধবার রাতে রাজধানীর বারিধারাস্থ অস্থায়ী কার্যালয়ে হেফাজতে ইসলাম ঢাকা মহানগর আহবায়ক আল্লামা নূর হোসাইন কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক জরুরি সভায় হেফাজত নেতৃবৃন্দ এ ঘোষণা দেন

হেফাজত নেতৃবৃন্দদ বলেন, নগ্নতা আর উলঙ্গপনা যার পরিচয়, সেই সানি লিওনকে একটি মুসলিম সংখ্যাগরিষ্ট দেশে আসার সুযোগ করে দেওয়া মানে বেহায়াপনা, ইভটিজিং, ধর্ষণ আর নগ্নতাকে উত্সাহিত করা। এহেন জগন্যতম কাজকে এ দেশে ঈমানদীপ্ত মুসলমানরা কোনোভাবেই হতে দিবেনা। উঠতি বয়সের যুবক-যুবতিদের মধ্যে যৌনভাবোদ্দীপক ও নগ্ন বীভত্সতার প্রতিক এ নর্তকী সানি লিওনকে বিমান বন্দরেই ঈমানী শক্তিতে বলিয়ান হয়ে প্রতিহত করা হবে।

তারা বলেন, দেশে যখন খবরের কাগজ খুললেই দেখা যায় লম্পট, দলীয় ক্যাডার ও বখাটেদের দ্বারা কিশোরী ধর্ষিত, স্কুল কলেজের শিশু ছাত্রী ধর্ষণের পর নির্মমভাবে হত্যা, নারী কর্মী ও শিক্ষিকাসহ অহরহ ধর্ষণের শিকার হচ্ছে। এসব জগন্য অপরাধের কোনো যথাযথ বিচার নেই। কারণ বেশির ভাগ ক্ষেত্রেই দেখা যায় সরকার দলীয় ছাত্র, যুবক ও বখাটে ছেলেরা এ সব অপরাধের সঙ্গে জড়িত।

হেফাজত নেতৃবৃন্দ বলেন, দেশের নতুন প্রজন্মের সুন্দর ভবিষ্যতকে বিপদগামী না করার স্বার্থে আলেম, উলামা, পীর আউলিয়ার এই দেশের ঐতিহ্য ও সুখ্যাতি সমুন্নত রাখার লক্ষে কাম ও প্রবৃত্তিপরায়ণতায় নারকীয় গহবরে নিমজ্জিত পাশ্চাত্যের স্বল্প পোষাক পরিহিতা সানি লিওনকে ধর্ম প্রাণ মুসলমানদের এই পবিত্র ভূমিতে আসার অনুমতি না দিতে আমরা উদাত্ত আহবান জানাচ্ছি। অন্যথায় এদেশের তৌহিদী জনতা ফুঁসে উঠলে এ দাবানল নিয়ন্ত্রণের ক্ষমতা কারোই থাকবে না।

সভায় উপস্থিত ছিলেন। আল্লামা মোস্তফা আজাদ, আল্লামা জহিরুল হক ভূইয়া, আল্লামা ওবায়দুল্লাহ ফারুক, মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, মাওলানা ড: আহমদ আব্দুল কাদের, মাওলানা ফজলুল করীম কাসেমী, মাওলানা মজীবুর রহমান হামিদী, মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, মুফতী মনীর হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা শফীক উদ্দীন, মুফতী মাসউদুল করীম, মুফতী আজহারুল ইসলাম, মাওলানা আলী আকবর, মাওলানা হামেদ জহিরী, মাওলানা ফয়সাল আহমদ, মাওলানা খালেদ সাইফুল্লাহ, মুফতী আব্দুস ছাত্তার, মাওলানা শরীফুল্লাহ, মাওলানা মোঃ তৈয়্যব, মুফতী বশীরুল্লাহ প্রমুখ।

– শীর্ষ নিউজ, ডেস্ক।

Leave a Reply

%d bloggers like this: