বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:১০ অপরাহ্ন

সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি সহ আসামী-১১ : উখিয়ায় সন্ত্রাসী হামলায় যুবলীগকর্মী নিহত

চকরিয়ায় বড় ভাইয়ের পিটুনিতে আহত ছোট ভাইয়ের মৃত্যু ১৫দিন পর

সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি সহ আসামী-১১ উখিয়ায় সন্ত্রাসী হামলায় যুবলীগকর্মী নিহত

সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি সহ আসামী-১১
উখিয়ায় সন্ত্রাসী হামলায় যুবলীগকর্মী নিহত

হুমায়ুন কবির জুশান, উখিয়া

কক্সবাজারের উখিয়ার সীমান্ত ঘেষা পালংখালী ইউনিয়নের আঞ্জুমানপাড়া গ্রামে সন্ত্রাসী হামলায় যুবলীগকর্মী আরফাত হোসেন (২২) রবিবার ভোর রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় মারা গেছে। সে পূর্ব ফারিরবিল গ্রামের জাফর আলমের ছেলে। এ ঘটনায় সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি আলি আহমদ সহ ১১জনকে আসামী করে রবিবার রাত৭ টার দিকে উখিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ।

পুলিশ ও মামলার সুত্রে জানা গেছে, ১০ সেপ্টেম্বর বিকেল ৪টার দিকে আঞ্জুমানপাড়া এলাকায় ৭/৮জনের একদল সন্ত্রাসী অতর্কিত ভাবে হামলা চালিয়ে দা,কিরিচ দিয়ে এলোপাতাড়ী কূপিয়ে জখম করা হয় যুবলীগকর্মী আরফাত হোসেনকে। গুরুতর আহত অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থা আশংখাজনক মনে করে কর্তব্যরত ডাক্তার আরফাতকে চট্টগ্রাম মেডিকেল কলেজে স্থানান্তর করে। গতকাল রবিবার ভোর রাতে চিকিত্সাধীন অবস্থায় মারা গেলে আরফাতের গ্রামের বাড়ীতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

আরফাতের চাচা জেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত্ হোসেন জুয়েল জানান, সার ও ইয়াবা পাচারের তথ্য বহুল ঘটনা স্থানীয় বিজিবিকে ফাঁস করে দেওয়ার সন্দেহে সন্ত্রাসীরা তাকে পরিকল্পিত ভাবে খুন করেছে। উখিয়ার থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খাঁন জানান, দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় নিহত আরফাতের পিতা জাফর আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। যার নং-১০, জিআর নং-২৮০, তাং-১৩ সেপ্টেম্বর ২০১৫। এব্যাপারে জানার জন্য সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি আলি আহমদের সাথে বেশ কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com