Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / সেন্সর ছাড়পত্র পেল রেদওয়ান রনির আইসক্রিম

সেন্সর ছাড়পত্র পেল রেদওয়ান রনির আইসক্রিম

isrimজাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা রেদওয়ান রনির দ্বিতীয় চলচ্চিত্র ‘আইসক্রিম’ আনকাট সেন্সর পেল। জুরি বোর্ডের সদস্যরা ছবিটি দেখে চলচ্চিত্রটি আনকাট সেন্সর দিয়েছে। বৃহস্পতিবার বিকেলে চলচ্চিত্রটির নির্মাতার কাছে সেন্সর কার্ড হস্তান্তর করা হয়।

এ প্রসঙ্গে ছবিটির নির্মাতা রেদওয়ান রনি জানান, ‘আমি অত্যন্ত আনন্দিত আনকাট সেন্সরের খবর জেনে। এই দিনটির অপেক্ষাতেই ছিলাম। শিগগিরই ছবির ট্রিজার প্রকাশ করব। একটি সংবাদ সম্মেলন করে ছবিটির মুক্তির দিন ঘোষণা করব।’

সিনেমাটি সম্পর্কে রেদওয়ান রনি জানান, ‘এ সময়ের তরুণদের রোমান্স নিয়ে তৈরি হচ্ছে ‘আইসক্রিম’। পাশাপাশি বাঙালির ইতিহাস-ঐতিহ্যও ফুটে উঠবে।’

‘আইসক্রিম’-এ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তিন নতুন মুখের। তারা হলেন— নাজিফা তুশি, রাজ ও উদয়। তুশি ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৪’-এর প্রথম রানারআপ। গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন এ টি এম শামসুজ্জামান, দিতি ও ওমর সানী। চিত্রগ্রহণ করেছেন কলকাতার অরিন্দম। প্রযোজনা করছে পিংপং এন্টারটেইনমেন্ট, পপকর্ন ফিল্মস ও টপ অব মাইন্ড।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত রনির প্রথম চলচ্চিত্র ‘চোরাবালি’ সেরা অভিনেত্রী, সেরা খল অভিনেতা, সেরা সংলাপসহ মোট ৫টি বিভাগে জাতীয় পুরস্কার অর্জন করে।

সূত্র: মিডিয়াখবরডটকম,ডেস্ক।

%d bloggers like this: