রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:৫৫ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন ঈদগাঁওয়ের সাংবাদিক সাগরের পিতা অসুস্থ : দোয়া কামনা  ঈদগাঁওতে দূর্গোৎসব উপলক্ষে ২৬টি মন্ডপে অনুদান ঈদগাঁও ঐক্য পরিবারের সভায় বিভিন্ন বিষয়ে উঠান বৈঠকের সিদ্ধান্ত ঈদগাঁওতে লোডশেডিংয়ের ত্রাহি অবস্থা তুমব্রু সীমান্তে চোরাই পথে আনা ২৭টি মহিষ জব্দ করেছে বিজিবি লামা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মশালা অনুষ্ঠিত আলীকদম প্রাণীসম্পদ বিভাগের মামলায় ইউনুচ মিয়ার জামিন, ইউএনও ও প্রাণীসম্পদ কর্মকর্তাকে আদালতে তলব ঈদগাঁওতে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক র্যালী ও আলোচনা সভা রামু বৌদ্ধ পল্লী ট্র্যাজেডির ১০ বছর আজ   লামায় বাঁশ ব্যবসায়ীকে নৃশংসভাবে খুন : আটক ২

‘হামীম’ ২৭ দিন ধরে নিখোঁজ

http://coxview.com/wp-content/uploads/2022/02/Nikhoz-Hamim-Rafiq-06.02.2022-1.jpg

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/02/Nikhoz-Hamim-Rafiq-06.02.2022-1.jpg?resize=555%2C260
মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

গত ২৭ দিন ধরে নিখোঁজ রয়েছে মোঃ হামীম নামে ১০ বছরের এক শিশু। মাঠে খেলতে যাওয়ার কথা বলে বেরিয়ে আর বাড়িতে ফিরে আসেনি। অনেক খোঁজাখুজি করেও কোন সন্ধান পাওয়া যায়নি তাকে। এদিকে ২৭ দিন নিখোঁজ থাকায় দুশ্চিন্তায় পড়ে শিশুটির পরিবার।

নিখোঁজ শিশু মোঃ হামীম চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাইজপাড়া পাহাড়তলী এলাকার মোঃ রহিম উল্লাহ ও জাহেদা বেগমের সন্তান। সে ব্র্যাক পাড়া কেন্দ্রের ৫ম শ্রেণীর ছাত্র।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/02/Nikhoz-Hamim-Rafiq-06.02.2022-2.jpg?resize=240%2C320

‘হামীম’

নিখোঁজ হামীম এর মা জাহেদা বেগম বলেন, গত জানুয়ারী মাসের ১০ তারিখ হামীম বিকেল ৩টায় মাঠে খেলতে যাবে বলে ঘর থেকে বের। তারপর থেকে আর বাড়িতে ফিরে আসেনি। গত ২৭ দিন ধরে আমরা আশপাশের ও দূরের আত্মীয় স্বজনদের বাড়িতে তন্নতন্ন করে খুঁজেছি। কোথাও তাকে পাওয়া যায়নি।

হামীম এর বাবা মোঃ রহিম উল্লাহ বলেন, অনেক খোঁজাখুজি করেও সন্তানকে না পেয়ে আমি গত ৫ ফেব্রুয়ারী, শনিবার চকরিয়া থানায় নিখোঁজ ডায়েরি করেছি। চকরিয়া থানা জিডি নং- ১৯৩, তারিখ- ০৫ ফেব্রুয়ারী ২০২২ইং। তিনি আরো বলেন, কোন হৃদয়বান ব্যক্তি আমার সন্তানকে দেখে থাকলে বা সন্ধান পেলে নিন্মোক্ত মোবাইল নাম্বারে জানাতে অনুরোধ করছি। মোঃ রহিম উল্লাহ বাবা- ০১৮৭৫-৫১৫৯৭৯, জাহেদা বেগম মা- ০১৮২৫ ৬৩৬৪৫৩।

এই বিষয়ে ২নং ওয়ার্ডের মেম্বার মোঃ শফি হামীম নিখোঁজের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির অভিভাবকদের আইনের আশ্রয় নিতে পরামর্শ দিয়েছি। বিষয়টি উদ্বেগজনক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com