রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:৫৭ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন ঈদগাঁওয়ের সাংবাদিক সাগরের পিতা অসুস্থ : দোয়া কামনা  ঈদগাঁওতে দূর্গোৎসব উপলক্ষে ২৬টি মন্ডপে অনুদান ঈদগাঁও ঐক্য পরিবারের সভায় বিভিন্ন বিষয়ে উঠান বৈঠকের সিদ্ধান্ত ঈদগাঁওতে লোডশেডিংয়ের ত্রাহি অবস্থা তুমব্রু সীমান্তে চোরাই পথে আনা ২৭টি মহিষ জব্দ করেছে বিজিবি লামা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মশালা অনুষ্ঠিত আলীকদম প্রাণীসম্পদ বিভাগের মামলায় ইউনুচ মিয়ার জামিন, ইউএনও ও প্রাণীসম্পদ কর্মকর্তাকে আদালতে তলব ঈদগাঁওতে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক র্যালী ও আলোচনা সভা রামু বৌদ্ধ পল্লী ট্র্যাজেডির ১০ বছর আজ   লামায় বাঁশ ব্যবসায়ীকে নৃশংসভাবে খুন : আটক ২

হ্নীলা বাসষ্টেশনে পণ্য বোঝাই ট্রাক দেবে যান চলাচল ব্যাহত

Teknaf Pic-(A)-24-08-15নিজস্ব সংবাদদাতা, টেকনাফ:

টেকনাফ সড়কের হ্নীলা বাসষ্টেশনে সীমান্ত বাণিজ্যের পণ্য বোঝাই ট্রাক দেবে যান চলাচল ব্যাহত হচ্ছে।

জানা যায়-২৪ আগষ্ট বিকাল সাড়ে ৫টার দিকে টেকনাফ স্থলবন্দর হতে আমদানীকৃত কাঠ ও পণ্য বোঝাই ট্রাক (চট্টমেট্টো-ট-১১-২৭৯১) ও (চট্টমেট্টো-ট-১১-৪৯৯৭) ওভারটেক করার সময় সৃষ্ট খাদে দেবে যায়। চালক অনেক চেষ্টা করে তুলতে না পারায় দীর্ঘ লাইন যানজটের সৃষ্টি হয়। অবশেষে স্থানীয় জনসাধারণের সহায়তায় বিকল্প পথ সৃষ্টি করে যানবাহন যাতায়াত শুরু করে। এরপর যানজট কমতে শুরু করে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত রাতে পণ্য বোঝাই যানবাহন উদ্ধারের চেষ্টা চললেও উদ্ধার করতে পারেনি।

উল্লেখ্য দীর্ঘদিন যাবত হ্নীলা বাসষ্টেশন সংস্কার না হওয়ায় যাবতীয় যানবাহন চলাচল চরমভাবে ব্যাহত হলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাথাব্যথা না থাকায় জনমনে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ছড়িয়ে রয়েছে দীর্গদিন যাবত।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com