রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন আলীকদমে দর্শকের ওপর ক্ষেপে ফাইনাল খেলার ট্রফি ভাঙলেন ইউএনও আলীকদমে ট্রফি ভেঙ্গে ভাইরাল ইউএনও ঈদগাঁওতে অর্ণবের উদ্যোগে কোভিড প্রতিরোধে টাউন বৈঠক অনুষ্ঠিত লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর কক্সবাজারে চারদিন ব্যাপী শেখ হাসিনা বই মেলার উদ্বোধন ঈদগাঁওতে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  কক্সবাজারে শেখ হাসিনা বইমেলার উদ্বোধন : সম্মাননা পেলেন ঈদগাঁওর শিক্ষক খুরশীদুল জন্নাত সাফ গেমসে নারী ফুটবলারদের পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রী সরকারি চাকরির আবেদনে ৩৯ মাস ছাড় ‘প্রচারবিমুখ এই স্কুলটি সত্যিই অন্যরকম’—বিচারপতি হাবিবুল গনি”

৪২ ফুট নখ নিয়ে মার্কিনী নারীর বিশ্বরেকর্ড

http://coxview.com/wp-content/uploads/2022/08/Longest-Fingernails.jpg ডায়ানা আর্মস্ট্রং

অনলাইন ডেস্ক :
মার্কিন যুক্তরাষ্ট্রের নারী ডায়ানা আর্মস্ট্রং ৪২ ফুট দীর্ঘ হাতের নখ নিয়ে বিশ্বরেকর্ড গড়েছেন। বুধবার (৩ আগস্ট) গিনেস অব ওয়ার্ল্ড রেকর্ডসের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

জানা যায়, ১৮ ফুট ৮ ইঞ্চি দীর্ঘ নখ নিয়ে এর আগে এই বিশ্বরেকর্ড গড়েছিলেন মার্কিন নারী আয়ানা উইলিয়ামস। তবে শেষ পর্যন্ত তিনি সেগুলো কেটে ফেলেছিলেন।

একটি বিবৃতিতে গিনেস অব ওয়ার্ল্ড রেকর্ডসের পক্ষ থেকে জানানো হয়, ৬৩ বছর বয়সী মিনেসোটার বাসিন্দা ডায়ানা আর্মস্ট্রংয়ের দুই হাতের নখ ৪২ ফুট ১০ দশমিক চার ইঞ্চি লম্বা। আর্মস্ট্রং গত ২৫ বছর ধরে নখ কাটেন না। তবে তিনি গিনেস অব ওয়ার্ল্ড রেকর্ডসে নাম লেখানোর পরিকল্পনার কথা তার আত্মীয়দের জানাননি।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com