সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / আসছে চঞ্চল চৌধুরীর ‘কারাগার’

আসছে চঞ্চল চৌধুরীর ‘কারাগার’

অনলাইন ডেস্ক :
নানা ধরনের চরিত্রে অভিনয় করে প্রতিনিয়ত নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন চঞ্চল চৌধুরী। টিভি নাটক, সিনেমা ও ওয়েব সিরিজ তিন মাধ্যমেই জনপ্রিয় অভিনেতা চঞ্চল। মনপুরা সিনেমার সোনাই, আয়নাবাজির আয়না ও দেবীর মিসির আলী দর্শকের কাছে দারুণ সাড়া ফেলে। ওটিটিতেও ব্যাপক সাড়া ফেলেছেন তিনি।

‘তাকদীর’ ওয়েব সিরিজ দিয়ে দুই বাংলায় বেশ প্রশংসা পেয়েছেন তিনি। আবারও নতুন ওয়েব সিরিজ নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি।

স্থানীয় সংবাদমাধ্যমের বরাতে জানা গেছে, নতুন একটি ওয়েব সিরিজ নির্মাণ করছেন শাওকী। এর নাম ‘কারাগার’। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। ‘তাকদীর’ এর সাফল্যে ধারাবাহিকতা রক্ষা করে আবারও একইসঙ্গে কাজ করছেন চঞ্চল ও সৈয়দ আহমেদ শাওকী।

‘কারাগার’- এ অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ‘মনপুরা’র অভিনেতা নিজেই। তবে কেমন হবে তার চরিত্র, কী আমেজের গল্প কিছুই বলতে নারাজ তিনি। জানা গেছে, এখনও ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়নি। তবে শুটিংয়ের আগে নিজেকে নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত চঞ্চল। তাই খুব শিগগিরই ‘কারাগার’ এর কাজ শুরু হতে যাচ্ছে বলে আশাবাদী সবাই।

টিজারে দেখানো হয় একটি জেল, যেখানে ৩২৫ জন কয়েদী রয়েছে। হঠাৎ সেই জেলের ১৪৫ নাম্বার বন্ধ থাকা সেলে একজন কয়েদীকে পাওয়া যায়। অথচ সেই সেলটি গত ৫০ বছর থেকে বন্ধ ছিলো। রহস্যময় সেই কয়েদী জানায় সে গত ২৫০ বছর থেকে ওই সেলেই আছে। তার নাম অমর। বধির এবং বোবা এই কয়েদীর সাথে কথা বলেন এক মহিলা সাংবাদিক। অমর তাদেরকে জানায় সে গত ২৫০ বছর ধরে এই জেলেই আছে। সেই মীর জাফরের হত্যাকারী। তার সাজা কি কোনদিন শেষ হবে না, এই প্রশ্নের উত্তর সে জানতে চায়! রহস্যে ঘেরা ওয়েব সিরিজটির টিজার দেখেই যে কারো সিরিজটি দেখার তীব্র আগ্রহ জন্মাবে। টিজারটি দুর্দান্ত হয়েছে মন্তব্য করেছে অধিকাংশ নেটিজেন।

‘কারাগার’ নিয়ে দর্শকদের আগ্রহেরও শেষ নেই। ‘তাকদীর’ সিরিজের মতো এটিও ভক্তদের মন কাড়বে বলে আশাবাদী সংশ্লিষ্টরা। জানা গেছে, এই বছরের শেষে দিকে ভারতীয় ওটিটি প্লাটফর্ম ‘হইচই’ এ মুক্তি পাবে ‘কারাগার’ ওয়েব সিরিজটি। এ ওয়েব সিরিজের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন, আআফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ্, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতু প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর কালিরছড়ায় অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে প্রার্থী হলেন নুরুল আমিন

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অসহায় ও হত দরিদ্র মানুষের মুখে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/